বিয়ে করলেন নাজিয়া হক অর্ষা

Posted on January 14, 2024

বিনোদন ডেস্ক : গত শুক্রবার পারিবারিক আয়োজনে বিয়ে সারেন লাক্স তারকা অভিনেত্রী মৌসুমী হামিদ। এরপর বিয়ের ঘোষণা দেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। এবার হঠাৎ বিয়ের ঘোষণা দিলেন গুণী অভিনেত্রী নাজিয়া হক অর্ষা।

রোববার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করে বিয়ের ঘোষণা দেন অর্ষা।

এসব ছবির ক্যাপশনে অর্ষা লিখেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। আনুষ্ঠানিকভাবেই আমরা বিবাহিত।’

প্রকাশিত ছবিতে দেখা যায়, অর্ষা বধূ হয়েছেন নির্মাতা-অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরানের।

অর্ষা জানান, দুই থেকে তিন মাস আগে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়েটা সেরেছেন তাঁরা।

তিনি আরো বলেন, গল্পটা বেশ লম্বা। ইমরান আমার খুব ভালো বন্ধু। ছয় সাত মাস ধরেই কথাবার্তা হচ্ছে দুই পরিবারে। আমার মা অনেক দিন ধরেই অসুস্থ। আমরা ভাবছিলাম বিয়েটা এখনই করবো কিনা। অনুষ্ঠান করবো কিনা। তারপর মা আইসিইউতে চলে যান। পরিস্থিতি খারাপ হতে থাকে। পরে মা একটু সুস্থ হয়েই খুব করে চাচ্ছিলেন ঘরোয়া হলেও কিছু একটা হোক। তাই আসলে খুব ছোট্ট পরিসরে এমন আয়োজন। আর আশপাশ থেকেই একটুখানি ছবি তোলা।’

জানা গেছে, অর্ষা বিয়ে করেছেন বাগেরহাটের ছেলে মুস্তাফিজুর রহমান নূর ইমরানের সঙ্গে। তিনি থিয়েটারের সঙ্গে যুক্ত। অভিনয় ছাড়াও রয়েছেন লেখালিখির সঙ্গেও। মোস্তাফিজ নূর ইমরান ২০১১ সালে ‘গেরিলা’ সিনেমা দিয়ে অভিনয় শুরু করেন। এরপর ‘গেরিলা’, ‘আলফা’, ‘গাড়িওয়ালা’ বেশ কিছু প্রশংসনীয় ছবিতে দেখা গেছে তাকে। আর অর্ষা ও ইমরান একসঙ্গে অভিনয় করেছিলেন ‘সাহস’ চলচ্চিত্রে।

উল্লেখ্য, ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন নাজিয়া হক অর্ষা। তারপর থেকে টেলিভিশন নাটকে সরব উপস্থিতি। নাটক-টেলিফিল্মের পাশাপাশি বেশ কটি চলচ্চিত্র ও ওয়েব ফিল্মে অভিনয় করছেন তিনি।

আরও পড়ুন:

বিয়ে করলেন জোভান

বিয়ে করছেন মৌসুমী হামিদ