শীতের স্বস্তি মিনিস্টার ইলেকট্রনিক্সের সাথে

Posted on January 10, 2024

কর্পোরেট ডেস্ক: শীতকাল মানেই আরাম আর উষ্ণতার চাহিদা।শীতকালে ঘরোয়া কাজ আরও সহজ করার জন্য কিছু ইলেকট্রনিক্স পণ্য বেশ প্রয়োজনীয় যেমন: ইলেকট্রিক কেটলি, রাইস কুকার, মাইক্রো ওয়েভ ওভেন, ইনডাকশন কুকার, ইত্যাদি। বাজারে এই সকল পণ্যের আকাশছোঁয়া দাম থাকলেও দেশীয় ইলেকট্রনিক্স পণ্য মিনিস্টার দামকে এনে দিয়েছে হাতের নাগালে।

মাইক্রোওয়েভ ওভেন শীতের সময় কিছুক্ষণ পরপরই খাবার গরম করার প্রয়োজন পরে। মাইক্রোওয়েভ ওভেন থাকলে সময়ের পাশাপাশি কষ্টও কমে যায়। মিনিস্টার ইলেকট্রনিক্সে চলছে মাইক্রোওয়েভ ওভেনে ৩৫% পর্যন্ত মূল্যছাড়। মাত্র ১২,৯০০ টাকা থেকে শুরু হচ্ছে দাম। ২৫ থেকে ২৮ লিটার ধারণক্ষমতার মাইক্রোওয়েভ ওভেনের রয়েছে বিশেষ পাওয়ার কনসাম্পশন ক্যাপাসিটি।

ইলেকট্রিক কেটলি
পানি গরম করা কিংবা চা-কফির জন্য ইলেকট্রিক কেটলির কোনো বিকল্প নেই। বাজারের অন্যান্য ইলেকট্রিক কেটলির তুলনায় মিনিস্টারের ইলেকট্রিক কেটলি পাওয়া যাবে আরও সূলভ মূল্যে। মাত্র ১,২৯৯ টাকা থেকে শুরু করে বাজারে পাওয়া যাচ্ছে সুন্দর ডিজাইন ও গুণগত মানের মিনিস্টার ইলেকট্রিক কেটলি।বিভিন্ন রঙের মিনিস্টার ইলেক্ট্রিক কেটলিগুলোর মধ্যে উল্লেখযোগ্য মডেলগুলোর মধ্যে রয়েছে MI-EKX18, MI-EKY15 ও MI-EKY18 যার ধারণক্ষমতা ১.২ লিটার থেকে ১.৮ লিটার।

রাইস কুকার
খুব অল্প সময়ে ঝামেলাহীনভাবে ভাত রান্না কিংবা যেকোনো খাবার স্টিম করতে রাইস কুকারের কোনো জুড়ি নেই। ১২% মূল্যছাড়ে মাত্র ২,৪৯০ টাকা থেকেই পেয়ে যাবেন মিনিস্টারের রাইস কুকার। যা গৃহস্থালি কাজে গ্যাস সংকট থেকেও আপনাকে নিস্তার দিবে। মিনিস্টার রাইস কুকারে রয়েছে অটো সুইচ-অফ অপশনসহ রয়েছেন ন-স্টিক অ্যালুমিনিয়াম ইনার পট। ২.৮ লিটার থেকে ৩ লিটার পর্যন্ত ধারণ ক্ষমতার রাইস কুকারের রয়েছে অটোমেটিক রাইস কুকিং ফিচার। জনপ্রিয় কিছু মডেলের মধ্যে রয়েছে MI-RC- 2.8 LITER, MI-RC- 2.8 LITER, MI-RCB-3.0 LITER সহ আরও কিছু মডেল।

মিনিস্টারের রয়েছে ৩৬ মাসের ০% ডাউন পেমেন্টে সহজ কিস্তি সুবিধা। এছাড়াও ঘরে বসেই ওয়েব সাইট থেকে অর্ডার করতে পারবেন যেকোনো পণ্য।

সর্বশেষ সকল অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েব সাইটে https://ministerbd.com/
হটলাইনঃ 09606 700 700 /০৯৬০৬৭০০৭০০।