ঢাকা ব্রাঞ্চ কাউন্সিল অব আইসিএমএবি-এর চেয়ারম্যান সফিউল আজম, মান্নান বেপারী সেক্রেটারী

Posted on January 15, 2023

নিজস্ব প্রতিবেদক : দি ইনস্টিটিউট অব কষ্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আইসিএমএবি) ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের ২০২৩ইং সালের জন্য সফিউল আজম এফসিএমএ চেয়ারম্যান এবং মুহাম্মদ নজরুল ইসলাম এফসিএমএ ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৪ জানুয়ারি) ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলর এক সভায় তাদের নির্বাচিত করা হয়। একই সভায় মান্নান বেপারী এফসিএমএ এবং মোঃ ইকবাল হোসেন এসিএমএ, সিএফএ, এফআরএম যথাক্রমে সেক্রেটারী এবং ট্রেজারার নির্বাচিত হন।

নব নির্বাচিত চেয়ারম্যান সফিউল আজম এফসিএমএ পপুলার ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর ডাইরেক্টর ফাইন্যান্স এন্ড অ্যাকাউন্স এবং কোম্পানী সেক্রেটারী পদে কর্মরত আছেন। ২০১৮ সালে তিনি ডিবিসির ট্রেজারার, ২০২০ সালে সেক্রেটারী এবং ২০২২ সালে ভাইস-চেয়ারম্যান হিসাবে ও তার ভূমিকা পালন করেন।

নব নির্বাচিত ভাইস-চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম এফসিএমএ বর্তমানে সন্ধানী লাইফ ফাইন্যান্স লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও পদে কর্মরত আছেন। ২০১৯ সালে তিনি ডিবিসির ট্রেজারার, ২০২১ এবং ২০২২ সালে সেক্রেটারী হিসাবে ও তার ভূমিকা পালন করেন।

নব নির্বাচিত সেক্রেটারী মান্নান বেপারী এফসিএমএ বর্তমানে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিঃ এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট পদে কর্মরত আছেন। ২০২১ সালে তিনি ডিবিসির ট্রেজারার হিসাবে ও তার ভূমিকা পালন করেন।

নব নির্বাচিত ট্রেজারার মোঃ ইকবাল হোসেন এসিএমএ, সিএফএ, এফআরএম বর্তমানে বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক পদে কর্মরত আছেন। এ ছাড়াও তিনি সিএফএ সোসাইটি বাংলাদেশের সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।