মুন্সীগঞ্জে ভোটকেন্দ্রের সামনে নৌকার সমর্থককে কুপিয়ে হত্যা

Posted on January 7, 2024

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জ-৩ আসনের সদর উপজেলায় ভোটকেন্দ্রের সামনে জিল্লুর রহমান (৪০) নামে এক নৌকার সমর্থককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার (৭ জানুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার মিরকাদিম পৌরসভার টেঙ্গর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবারের অভিযোগ একই আসনের স্বতন্ত্র কাঁচি প্রতীকের প্রার্থী মো. ফয়সাল বিপ্লবের সমর্থকরা জিল্লুর রহমানকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনাকে কেন্দ্র করে মিরকাদিম পৌরসভা এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি মোকাবেলায় বিজিবি ও পুলিশের অতিরিক্ত সদস্যদের মোতায়েন করা হয়েছে।

এদিকে ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা রিটার্নিং অফিসার মো. আবু জাফর রিপন ও পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান।

নিহতের স্ত্রী রেহেনা বেগমের দাবি, সকালে ভোটকেন্দ্রে যাওয়ার জন্য বাসা থেকে বের হয় তার স্বামী জিল্লুর রহমান। পথে স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের সমর্থক মিরকাদিম পৌরসভার সাবেক পৌর মেয়র মো. শহিদুল ইসল শাহীন ও পৌর কাউন্সিলর মো. লিটনের নেতৃত্বে কয়েকজন তাকে ঘিরে ধরে। এসময় তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। তিনি এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান।

এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে জেলা রিটার্নিং অফিসার মো. আবু জাফর রিপন বলেন, ‘হত্যাকাণ্ডের সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন, তদন্ত করে সবাইকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে।’