৭ জানুয়ারি হবে স্বাধীনতার স্বপক্ষের শক্তির বিজয়ের দিন: রাশেদ খান মেনন

Posted on January 4, 2024

এস এল টি তুহিন, বরিশাল প্রতিনিধি: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বরিশাল ২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের নৌকা প্রতিকের প্রার্থী রাশেদ খান মেনন বলেছেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয়ের মাধ্যমে স্বাধীনতার সপক্ষের শক্তির বিজয় হবে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) উজিরপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নির্বাচনী গনমিছিল পরবর্তী সভায় তিনি এ কথা বলেন।

সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলবে এদেশের তরুনরা এই আশা ব্যক্ত করে মেনন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশের পথ পেড়িয়ে দেশ এখন স্মার্ট বাংলাদেশের লক্ষে এগোচ্ছে। আগামি ৭ জানুয়ারি নির্বাচনে তরুন ভোটাররা মুক্তিযুদ্ধের সপক্ষের প্রতিক নৌকায় ভোট দিয়ে সে লক্ষ্যকে এগিয়ে নিবে।

সভায় নৌকা প্রতিকে সমর্থন আহ্বান করে জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক তালুকদার মো: ইউনুস বলেন, উজিরপুর বানারীপাড়া মুক্তিযুদ্ধের চেতনার ঘাটি, এখানে কোনো সাম্প্রদায়িক শক্তির স্থান হবে না। নির্বাচনের যে স্বতঃস্ফূর্ততা চলছে তার ধারাবাহিকতায় নৌকা প্রতিক বিপুলভাবে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে।

আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাদের আহ্বান জানিয়ে তিনি বলেন, সকল ষড়যন্ত্রেকারীদের সকল অপচেষ্টা রুখে দিয়ে আওয়ামী লীগ তথা ১৪ দলের নেতৃত্বে বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাবে। সভায় স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম নিজের প্রার্থীতা প্রত্যাহার করে নৌকা প্রতীকে রাশেদ খান মেননকে সমর্থন করেন। সকলকে ঐক্যবদ্ধ ভাবে মুক্তিযুদ্ধের চেতনায় শেখ হাসিনার পাশে দাড়ানোর আহবান জানান তিনি।

এর আগে উজিরপুরের বিভিন্ন ইউনিয়ন থেকে উৎসব মুখর ভাবে মিছিল করে সভা স্থলে উপস্থিত হন হাজার হাজার মানুষ। গনমিছিলের পরে এ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংরক্ষিত সাংসদ লুতফুন্নেসা খান বিউটি, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবিদ আল হাসান, উজিরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এসএম জামাল হোসেন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন বেপারী,উজিরপুর উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ফায়জুল হক বালী,ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল প্রমূখ।

এছারাও উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।