১ লাখ করে বোনাস পেলেন এশিয়া কাপ জয়ী যুবারা

Posted on January 3, 2024

স্পোর্টস ডেস্ক : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের শিরোপা জেতায় জয়ী দলের প্রত্যেক সদস্যকে এক লাখ টাকা করে বোনাস দেওয়া হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। খেলোয়াড়দের পাশাপাশি সাপোর্ট স্টাফদেরও বোনাস দিয়েছে বিসিবি। তারা প্রত্যেকে পেয়েছেন ৫০ হাজার টাকা করে।

বুধবার (৩ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এসে সবাই বোনাস গ্রহণ করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন দলের ম্যানেজার সানোয়ার হোসেন।

গত ১৭ ডিসেম্বর দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সংযুক্ত আরব আমিরাতের মুখোমুখি হয় বাংলাদেশ। ব্যাটে-বলে অসাধারণ প্রদর্শনীতে বাংলার যুবারা তুলে নেয় ১৯৫ রানের বিশাল জয়। পায় প্রথমবার এশিয়া কাপ জয়ের স্বাদ। এশিয়ার সেরা হওয়ার পথে একটি ম্যাচেও হারেননি রাব্বি-শিবলিরা। অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে আসর শেষ করে লাল-সবুজের প্রতিনিধিরা।

এশিয়া কাপের দলকে নিয়েই ১৯ তারিখ থেকে শুরু হতে যাওয়া অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে যাবে বাংলাদেশ। তার আগে মিরপুরে নিয়মিত অনুশীলন করছে জুনিয়র টাইগাররা। ১৯ জানুয়ারি মাঠে গড়াবে এবারের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। এ টুর্নামেন্টে বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ ভারত, ম্যাচটি হবে ২০ জানুয়ারি।

এর আগে দেশে ফিরেই ফুলের মালায় বরণ করে নেওয়া হয় তাদের। দেওয়া হয় সংবর্ধনা। এশিয়া কাপ জয়ের পরদিন গত ১৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলায় যুব ক্রিকেটারদের সংবর্ধনা দেয় বিসিবি। এরপর যুব ক্রিকেটারদের নিয়ে পাঁচতারকা হোটেলে ডিনারও করেন বিসিবিপ্রধান নাজমুল হোসেন পাপন। এবার তুলে দিয়েছেন বোনাস।