টাঙ্গাইল-৩ আসনের নৌকার প্রচারণায় একঝাঁক অভিনয় শিল্পী

Posted on January 3, 2024

কর্পোরেট সংবাদ ডেস্ক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারনায় নেমেছেন অভিনয় শিল্পীরা। টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের আওয়ামী লীগের মনোনীত (নৌকা) প্রতীকের প্রার্থী ডা. কামরুল হাসান খানের পক্ষে প্রচারনায় দেখা গেছে এসব তারকাদের।

শিল্পীরা গতকাল মঙ্গল ও আজ বুধবার দিনব্যাপী ঘাটাইলের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। নাট্যকার মামুনুর রশিদের নেতৃত্বে অভিনেতা সাজু খাদেম, অভিনেত্রী তানভীন সুইটি, মনিরা আক্তার মিঠু ও ঊর্মিলা শ্রাবন্তী করসহ আরও অনেকে ঢাকা থেকে টাঙ্গাইলের ঘাটাইলে এসে এলাকাবাসিকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

এ আসনে নৌকার প্রার্থী হয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা ডা. কামরুল হাসান খান। তিনি জনপ্রিয় নাট্যকার মামুনুর রশিদের ছোট ভাই।

জনপ্রিয় এসব অভিনয় শিল্পীদের গণসংযোগে দেখে উৎফুল্লা এলাকাবাসী। তাদেরকে একনজর দেখতে ভীড় করেন উৎসুক জনতা ও ভোটাররা। অনেকে ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে পড়েন। অভিনয় শিল্পীদের সাথে খুব কাছে থেকে কথা বলার সুযোগ পান ভোটাররা।

মামুনুর রশিদ বলেন, নৌকা হচ্ছে বঙ্গবন্ধুর মার্কা, স্বাধীনতার মার্কা, শেখ হাসিনার মার্কা, উন্নয়নের মার্কা। অপশক্তি রুখতে নৌকার কোন বিকল্প নেই। তাই নৌকার পক্ষে মাঠে নেমেছি। নৌকার পক্ষে জনগণের সাড়া জেগেছে। আশা করি ঘাটাইলে নৌকা বিজয়ী হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ শেখ হাসিনাকেই আবার ভোট দিয়ে প্রধানমন্ত্রী নির্বাচন করবেন।

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে নৌকার মূল প্রতিদ্বন্দ্বী সাবেক এমপি আমানুর রহমান খান রানা। এবার স্বতন্ত্র (ঈগল প্রতীকে) প্রার্থী হয়েছেন দুইবারের এই সংসদ সদস্য।