সততা নিয়ে কাজ করেছি, নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে: রাসেল

Posted on January 3, 2024

গাজীপুর প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২আসনে আওয়ামী লীগের প্রার্থী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, আমি দুই টার্মেই এলাকায় সততা নিয়ে কাজ করেছি, মন্ত্রণালয়েও সততার সঙ্গে কাজ করেছি। এ কারণেই আমাকে ভালবেসে এলাকার মানুষ বারবার আমাকে নির্বাচিত করেন। এবারও নৌকার পক্ষে আমি বহু সমর্থন পাচ্ছি। যেখানে যাচ্ছি পথসভা করলে তা জনসভা, জনসমুদ্র বা গণজোয়ারে পরিণত হচ্ছে। আমি বিশ্বাস করি এটা অব্যাহত থাকলে ৭ জানুয়ারি নৌকা বিপুল ভোটে বিজয়ী হবে।

মঙ্গলবার দুপুরে টঙ্গী বাজার এলাকায় পথসভায় বক্তব্য প্রদানকালে প্রতিমন্ত্রী রাসেল এসব কথা বলেন। পরে তিনি গাজীপুর মহানগরের টঙ্গী বিসিক এলাকা, মধুমিতা রোড, চেরেগআলী, দত্তপাড়া এলাকায় পথসভা ও উঠান বৈঠক করেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, গাজীপুরে বেকার যুব/যুবাদের প্রশিক্ষণের জন্য তিনটি যুব প্রশিক্ষণ সেন্টার স্থাপন করেছি। এসব সেন্টারে তরুণ বেকারদের প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে। এখান থেকে প্রতি বছর বহু বেকার প্রশিক্ষণ গ্রহণ করে চাকুরি এবং আত্মকর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। ভবিষ্যতে আরো বেশি বেকারদের কর্মসংস্থানের উদ্যোগ গ্রহণ করবো। মানুষের পাশে থেকে কাজ করতে পারাটা আমার অনেক ভালো লাগে, আমি শান্তি পাই। মনে প্রাণে ভালবেসে এলাকাবাসীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছি।