চুয়াডাঙ্গায় বাসের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো পথচারির

Posted on January 2, 2024

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় বাসের চাকায় পিষ্ট হয়ে মনিরুল ইসলাম (৩০) নামের এক পথচারির মৃত্যু হয়েছে। রাস্তা পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গাগামী পূর্বাশা পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মঙ্গলবার (২ জানুয়ারি) বেলা ৪টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ আঞ্চলিক মহাসড়কের নয়মাইল নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনিরুল ইসলাম চুয়াডাঙ্গা দর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ভুলটিয়া গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে। পেশায় তিনি দিনমজুর। এ ঘটনায় বাসের চালকসহ বাসটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা গেছে, মনিরুল ইসলাম পেশায় দিনমজুর ছিলেন। সদর উপজেলার নয়মাইল বাজারের একটি ভাংড়ির দোকানে কাজ করে জীবিকা নির্বাহ করতেন তিনি। মঙ্গলবার বেলা ৪টার দিকে দোকানের কাজ শেষে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে ছেড়ে আসা পূর্বাশা পরিবহনের দ্রুতগতির একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৪৫৮৫) তাকে ধাক্কা দিলে তিনি বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক হারুন উর-রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় বাসের চালকসহ বাসকে আটক করে পুলিশ হেফাজনে নেয়া হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধিন।