‘ওমর’র ফার্স্ট লুকে নজর কাড়লেন রাজ

Posted on January 1, 2024

বিনোদন ডেস্ক : জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ওমর’ ছবির ফার্স্টলুক পোস্টার প্রকাশিত হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্টার শেয়ার করেছেন নির্মাতা রাজ। আর সেই পোস্টারে নতুন লুকে ধরা দিয়েছেন অভিনেতা রাজ। ‘ওমর’র প্রধান চরিত্রে পর্দায় দেখা যাবে তাকে।

লুক প্রকাশ করে ক্যাপশনে লেখা হয়েছে, সাপলুডু খেলায় প্রতিপক্ষ কে সেটা জরুরী না, জরুরী সাপের মুখে না পড়াটা। নতুন বছর নতুন ধামাকা।

‘ওমর’র ফার্স্টলুক পোস্টারে দেখা যায়, ধূসর সাদা হুডিতে মোড়ানো শরিফুল রাজ। মুখ ভর্তি খোঁচা দাড়ি। চোখের এক্সপ্রেশন সাসপেন্সে ভরা। পরাণ, হাওয়া, দামাল ছবি দিয়ে বড়পর্দায় আলোচনায় এসেছিলেন শরিফুল রাজ। ধারণা করা যাচ্ছে, ‘ওমর’ ছবি দিয়ে ফের নজর কাড়তে পারেন তিনি।

এর আগে প্রজাপতি, তারকাঁটা, সম্রাট, যদি একদিন, সম্রাট বানিয়েছিলেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এর মধ্যে তার তিনটি সিনেমা বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে। পাশাপাশি প্রতিটি ছবির কোনো না কোনো গান দর্শক নন্দিত হয়েছে।

রাজ ছাড়াও ‘ওমর’ ছবিতে আরও থাকছেন শক্তিমান অভিনেতা শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, নাসিরউদ্দিন খান, এরফান মৃধা শিবলু।

‘ওমর’ ছবির চিত্রনাট্য করছেন সিদ্দিক আহমেদ। খোরশেদ আলমের প্রযোজনায় ছবিটি নির্মিত হয়েছে ‘মাস্টার কমিউনিকেশনস’র ব্যানারে। গেল সেপ্টেম্বরে ‘ওমর’ ছবির শুটিং সম্পন্ন হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল ফিতরে সিনেমা হলে ‘ওমর’ মুক্তি দিতে চান পরিচালক রাজ।