ক্যানসার জয়ের কাহিনি শোনালেন শর্মিলা ঠাকুর

Posted on December 28, 2023

বিনোদন ডেস্ক : মরণ রোগ ক্যানসারে আক্রান্ত ছিলেন বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুর। আর সে কারণেই ছাড়তে হয়েছিল রকি অউর রানি কি প্রেম কাহানি-র অফার। করণ জোহরের শো-তে এসে এমনটাই জানালেন বর্ষীয়ান অভিনেত্রী। কফি উইথ করণ’-এ এসে প্রথমবার নিজের নিঃশব্দ যুদ্ধে কাহিনি শোনালেন শর্মিলা ঠাকুর। করণ জোহরের চ্যাট শো 'কফি উইথ করণ'-এ ছেলে সাইফ আলি খানের সঙ্গে হাজির হয়েছিলেন শর্মিলা ঠাকুর।

সম্প্রতি 'কফি উইথ করণ'-এর একটি এপিসোডে শর্মিলা ঠাকুর জানিয়েছেন, তিনি ক্যানসারে আক্রান্ত। কেন তিনি করণ জোহরের 'রকি অউর রানি কি প্রেম কাহানি'তে অভিনয় করতে পারেননি, তা নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, সেই সময় তিনি নিজের স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন। করণ তাঁর সঙ্গে কাজ করতে না পারার জন্য তিনি দুঃখ প্রকাশও করেন।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির জন্য প্রস্তাব গিয়েছিল শর্মিলা ঠাকুরের কাছেও। আলিয়া ভাটের ঠাকুমার ভূমিকায় অভিনয় করার কথা ছিল তাঁর। কিন্তু শরীরে মরণরোগ বাসা বাঁধায় সেই প্রস্তাব ফিরিয়ে দেন শর্মিলা ঠাকুর।

করণ বলেন, 'শাবানা যে চরিত্রে অভিনয় করেছিলেন আমি শর্মিলাকে সেই চরিত্রে অভিনয় করার প্রস্তাব দিয়েছিলাম। কিন্তু সেই সময় শারীরিক অসুস্থতার কারণে তিনি 'হ্যাঁ' বলতে পারেননি। তবে আমার কিন্তু সেই আক্ষেপটা রয়েই গিয়েছে।'

তখনই শর্মিলা জানান, সেটা কোভিডের চরম পর্যায়ে ছিল। সেই সময় সবাই কোভিডের সঙ্গে লড়াই করছিল, আমাদের টিকাও দেওয়া হয়নি। ক্যানসারের পর ওঁরা চায়নি যে আমি এই ঝুঁকি নিই। এই প্রথমবার নিজের ক্যানসারে আক্রান্ত হওয়া নিয়ে মুখ খুললে তিনি। সূত্র-জিনিউজ।

আরও পড়ুন:

আমি আর সিনেমা করব না, ভোটারদের মাহি

গাড়িতে মিলল ‘প্যারাসাইট’ অভিনেতার মরদেহ