আমি আর সিনেমা করব না, ভোটারদের মাহি

Posted on December 28, 2023

বিনোদন ডেস্ক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি নির্বাচনী প্রচারণায় বলেছেন, আমি আর সিনেমা করব না। নির্বাচনে জয়ী হলে এলাকার মানুষের পাশে থাকতে সেখানেই সময় দেব।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) গোগ্রাম ইউনিয়নে ভোট চাইতে গেলে এক নারী ভোটার মাহিকে বলেন, ভোটের পর নেতারা দেশ ছাড়া হয়ে যায়, এটা আমরা কিন্তু দেখব না! ভোটের আগে যেভাবে মানুষের কাছে যাচ্ছেন, ভোটের পরেও যেন এমন দেখি।

রাজশাহীর গোদাগাড়ি এলাকার গোগ্রাম ইউনিয়নে ভোট চাইতে গিয়ে এক নারীকে এ অভিনেত্রী বলেন, ভোটের পর নেতারা দেশছাড়া হয়, এটা আমরা কিন্তু দেখব না। ভোটের আগে যেভাবে মানুষের কাছে যাচ্ছেন, ভোটের পরও যেন এমনই দেখি।

এ সময় এক প্রশ্নের জবাবে মাহি বলেন, আমার বাসা মণ্ডমালা। এখানেই আমি থাকব। আমি তো আর সিনেমা করব না। আমার সন্তান হয়েছে, সংসার আছে। এখন থেকে আপনাদের নিয়ে থাকব। আমি ঠিক করে রেখেছি, দেশের অনেক নারীরা ঘরে বসে ইন্টারনেটের মাধ্যমে লাখ লাখ টাকা আয় করছে। আমি জয়ী হলে এই এলাকার মেয়েদের শিখাব, কীভাবে ঘরে বসে বসে লাখ লাখ টাকা আয় করতে হয়।

এ তারকা আরও বলেন, কাজের বরাদ্দ হলে নেতা খেয়ে ফেললে ওই নেতাকে চেঞ্চ করতে হবে। ১৫ বছর তো একজনকে নেতা করে রাখছেন। ভুল করেছেন কিনা সেটা আপনারা বেশ ভালো জানেন।

এরপরই মাহি বলেন, আমি নির্বাচনে জয়ী হলে আগে পানি এবং এই এলাকার রাস্তা নিয়ে কাজ করব। যদি কাজ না করি তাহলে পরের বার আপনাদের কাছে আবার ভোট চাইতে এলে বের করে দিয়েন আমায়। আমি এমন কাজ করব, ভবিষ্যতে যেন আপনাদের কাছে ভোট চাইতে আর আসতে না হয় আমার।

এই প্রচারণার সময় ভোটারদের কাছে গিয়ে নিজেকে সিনেমা থেকে দূরে রাখার কথা বললেন মাহি।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন মাহি। নির্বাচনী প্রচারণায় ওই আসনের বিভিন্ন স্থানে জনসংযোগে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।