টঙ্গীতে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ

Posted on December 25, 2023

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে নির্বাচনী প্রচারণার নামে টঙ্গী সরকারি কলেজের ফটক, প্রশাসনিক ভবন, কমন রুম ও ছাত্রী নিবাসে ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে টঙ্গী সরকারি কলেজের সাধারণ শিক্ষার্থীরা।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে কলেজ ক্যাম্পাস থেকে মিছিলটি শুরু হয় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে পুনরায় কলেজে এসে শেষ হয়।

টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক সেলিম খানের নেতৃত্বে মিছিলে আরো উপস্থিত ছিলেন কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান শিশির, মিরাজুর রহমান রায়হান সহ কলজে ছাত্রলীগের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

সংক্ষিপ্ত সভায় টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক সেলিম খান বলেন, গত বৃহস্পতিবার বিকেলে স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন বুদ্দিনের নির্বাচনী পথসভার নামে তার নেতৃত্বে একদল দুর্বৃত্তরা কলেজের উত্তর পাশের ফটক ভেঙ্গে ক্যাম্পাসের ভিতরের প্রশাসনিক ভবন, ছাত্রী নিবাস, ছাত্রদের কমনরুম ও মাননীয় প্রধানমন্ত্রী এবং বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের স্থির চিত্র ভাংচুর চালায়। আমরা কলেজের সাধারণ শিক্ষার্থী ও কলেজ ছাত্রলীগ এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

স্বতন্ত্র প্রার্থীর কাছে প্রশ্ন নির্বাচিত হওয়ার আগেই আপনি কলেজে সন্ত্রাসী হামলা চালাচ্ছেন এর জবাব গাজীপুর দুই আসনের জনগণ আগামী ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে দেবে। এসময় সকলের কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে জাহিদ আহসান রাসেলকে বিজয়ী করার অনুরোধ জানান তিনি।