রাজনগরে ছিনতাইকৃত মোটরসাইকেল ও গাড়িসহ আটক ২

Posted on December 25, 2023

তিমির বনিক, স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশের অভিযানে দুই ছিনতাইকারীসহ ছিনতাইয়ে ব্যবহৃত গাড়ি ও ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) রাতে রাজনগর থানার উপ পরিদর্শক মোঃ সওকত মাসুদ ভূইয়া গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই ছিনাকারী গ্রেপ্তার করেন। এসময় ছিনতাইকাজে ব্যবহৃত প্রাইভেটকার ও ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটককৃত ছিনকারীরা হলেন- মৌলভীবাজার সদর থানার নিধির মহল গ্রামের মৃত রহমজান মিয়ার ছেলে শাকিল আহমেদ (২৩) ও রাজনগর থানার কদমহাটা গ্রামের মুহিম উদ্দিনের ছেলে শুকতার মিয়া (২৬)।

রাজনগর থানা পুলিশ ও মামলার এজহারসূত্রে জানা যায়, গত ২২ ডিসেম্বর সন্ধ্যা ৬ টার সময় হবিগঞ্জের মাধবপুর থানার প্রান্তিক বনিক ও তার বন্ধু জীবন গোস্বামীকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে মৌলভীবাজার থেকে সিলেট যাওয়ার পথে মৌলভীবাজার-সিলেট মহাসড়কের হাজী জরিফ মিয়া ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে লাল রঙের প্রাইভেটকার যোগে ৪ জন ছিনকাইকারী গতিরোধ করে। এসময় তাদের মোটরসাইকেলটি মারধর করে নিয়ে নেয় এবং তাদের সাথে থাকা নগদ টাকা, মোবাইলফোনসহ ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার প্রান্তিক বনিক রাজনগর থানায় লিখিত অভিযোগ করলে, থানা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ছিনাতাইকারদের আটক করে।

এ বিষয়ে রাজনগর থানার ওসি মোঃ আব্দুছ ছালেক আজ রোববার সাংবাদিককের উপস্থিতিতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিস্তারিত তথ্য তুলে ধরেন।