এনসিসি ব্যাংকের বান্দরবান উপ-শাখার শুভ উদ্বোধন

Posted on December 24, 2023

কর্পোরেট ডেস্ক: এনসিসি ব্যাংক পিএলসি. এর বান্দরবান উপ-শাখার কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে। এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম.শামসুল আরেফিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্প্রতি উপ-শাখাটির উদ্বোধন করেন।

ব্যাংকের এসইভিপি ও কোম্পানী সচিব মোঃ মনিরুল আলম এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ফ্রেন্ডস্ ট্রেডার্স এর স্বত্তাধিকারী মোঃ নাসিরুল আলম, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স এর প্রধান আঞ্চলিক ব্যবস্থাপক আনোয়ার হোসেন এবং এনসিসি ব্যাংকের ইভিপি ও মার্কেটিং এন্ড ব্রাঞ্চেস বিভাগ প্রধান মোহাম্মদ রিদওয়ানুল হক এবং ইভিপি ও আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক আলী তারেক পারভেজসহ চট্টগ্রাম অঞ্চলের অন্যান্য শাখার ব্যবস্থাপকবৃন্দ এবং স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম.শামসুল আরেফিন বলেন, বর্তমান এই প্রতিযোগিতামূলক ব্যাংকিং ব্যবসায় এনসিসি ব্যাংক গ্রাহকদের বার্ধিত চাহিদা পূরণের লক্ষ্যে এর শাখা ও উপ-শাখার বিস্তৃতি ঘটিয়ে চলেছে। এরই ধারাবাহিকতায় কৃষি, কুটির শিল্প আর পর্যটনের অপার সম্ভাবনাময় খাতকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাবার জন্য সবুজ পাহাড়ে ঘেরা বান্দরবানে উপ-শাখার কার্যক্রম শুরু করেছে। অত্র এলাকার প্রত্যন্ত অঞ্চলের কৃষি, অবকাঠামো এবং ক্ষুদ্রব্যবসার উন্নয়নে এনসিসি ব্যাংকের উপ শাখাটি প্রত্যাশিত ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসইভিপি ও কোম্পানী সচিব মোঃ মনিরুল আলম, এনসিসি ব্যাংক এর বান্দরবান উপ-শাখার উদ্বোধনী কার্যক্রমকে উপস্থিত গ্রাহকবৃন্দসহ একালার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গকে স্বাগত জানান এবং এলাকার বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষদের এনসিসি ব্যাংকের এই উপ-শাখায় ব্যাংকিং কার্যক্রমে অংশগ্রহণের আহ্বান জানান।