চুয়াডাঙ্গায় স্বতন্ত্র প্রার্থীর প্রচার কর্মীকে কুপিয়ে জখমের অভিযোগ

Posted on December 21, 2023

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় নির্বাচনি প্রচারনার কাজে নিয়োজিত রুবেল হোসেল (৩২) নামের এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে চুয়াডাঙ্গা শহরের একাডেমি মোড়ে এঘটনা ঘটে।

আহত রুবেল হোসেন চুয়াডাঙ্গা পৌর এলাকার বাগানপাড়ার মিনারুল ইসলামের ছেলে। তিনি পেশায় ইজিবাইক চালক। সে ইজিবাইকে করে চুয়াডাঙ্গা ১ আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি প্রচারনা কাজ করছিলো।

রুবেলের মামা আসাবুল হক বলেন, সকালে ঈগল প্রতীকের প্রার্থীর প্রচারণার কাজে ব্যবহৃত মেমোরি কার্ড নিয়ে মফিজুর নামের এক যুবকের সঙ্গে আমার ভাগ্নে রুবেলের বাকবিতণ্ডার সৃষ্টি হয়। দুজনেই চাচ্ছে তারা ঈগল প্রতীকের প্রার্থীর প্রচারণা করতে। এঘটনার পরই মফিজুর তার ভাগ্নে শাহাদাৎকে বিষয়টি খুলে বলেন। এরপরই দুপুরে রুবেল প্রচারনার জন্য মাইক নিয়ে একাডেমি মোড়ে গেলে শাহাদাৎ ধারাল অস্ত্র দিয়ে রুবেলকে কুপিয়ে জখম করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, ধারাল অস্ত্রের আঘাতে রুবেলের পিঠ জখম হয়েছে। ১০-১২ টা সেলাই দেওয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, এমন কোন ঘটনা আমার জানা নেই। বিষয়টি জানতে খোজ নিচ্ছি।