চার্টার্ড লাইফে মৃত্যু বীমাদাবী চেক হস্তান্তর

Posted on December 21, 2023

কর্পোরেট ডেস্ক: চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ এর মনির হোসেন এজেন্সী এর সম্মানীত বীমা গ্রাহক মোতালেব মিয়া হৃদযন্ত্রের ক্রিয়াবন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

চার্টার্ড লাইফ মোতালেব মিয়ার মৃত্যুতে মৃত্যু দাবী বাবদ ১টি পলিসির অনুকূলে মোট ৯৮,৭৩০/- (আটানব্বই হাজার সাতশত ত্রিশ) টাকার চেক গ্রাহকের গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে তার মনোনীত পুত্র শাকিল মিয়া এর হাতে তুলে দেন।

চেক হস্তান্তর করেন কোম্পানীর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ এমদাদউল্লাহ। এসময় উপস্থিত ছিলেন কোম্পানীর পলিসি ওনার সার্ভিস এন্ড ক্ল্যাইমস ডিপার্টমেন্ট এর প্রধান ডেপুটি ভাইস প্রেসিডেন্ট মোঃ কামরুজ্জামান এবং কোম্পানীর কুমিল্লা সেলস এর ডেপুটি ভাইস প্রেসিডেন্ট মোঃ মোস্তফা কামালসহ কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ দ্রুততার সঙ্গে তার সম্মানীত সকল বীমা গ্রাহককে সকল ধরণের বীমা সুবিধা প্রদানে সবসময় অঙ্গিকারা বদ্ধ।

উল্লেখ্য যে, সম্মানীত বীমা গ্রাহক মোতালেব মিয়া মাসিক ১টি মাত্র প্রিমিয়াম বাবদ মাত্র ১,০০০/- ( এক হাজার) টাকা জমা করার চার দিন (৪) পর হার্ট এ্যাটাক করে মৃত্যুবরণ করেন এবং উক্ত বীমাদাবী লাভ করেন।