মনের মতো জীবনসঙ্গী খুঁজছেন বাঁধন

Posted on December 19, 2023

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ‘রেহানা’ সিনেমার সাফল্যের পর থিতু হয়ে জীবনকে নিজের মতো করেই দেখতে পছন্দ করেন তিনি। বলা যায়, ক্যারিয়ারে সুসময় পার করছেন তিনি। তার কাজগুলো নিয়ে ভক্তদের আগ্রহ থাকলেও ক্যারিয়ারের বাইরে বিভিন্ন সময় ব্যক্তিগত নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় এই তারকাকে।

এ জন্য ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের মনেও প্রশ্ন, নতুন করে বিয়ে নিয়ে কি কিছুই ভাবছেন না অভিনেত্রী? ফের বিয়ে করবেন কিনা, এ নিয়ে নানা প্রশ্ন থাকলেও সম্প্রতি দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে এই ব্যাপারে কথা বলেছেন তিনি। সেখানে জানান, মনের মতো জীবনসঙ্গী পেলে তবেই বিয়ের সিদ্ধান্ত নেবেন।

বাঁধন বলেন, আমি আর বিয়ে নিয়ে কিছুই ভাবি না। মাঝে মাঝে মনে হয় একটা জীবনসঙ্গী থাকতে পারে। কিন্তু অনেস্টলি বলছি, মনের মতো জীবনসঙ্গী খুঁজে পাইনি।

তিনি বলেন, বিয়ের বিষয়টি এখন মা-বাবার ওপর ছেড়ে দিয়েছি। যদি মনের মতো একজন জীনসঙ্গী খুঁজে পাই, তাহলে হয়তো সিদ্ধান্ত নিতে পারি। ভবিষ্যৎ নিয়ে এখনো কিছুই নিশ্চিত না। তবে আমি মনের মতো একজন মানুষ খুঁজছি।

সম্প্রতি ‘এশা মার্ডার : কর্মফল’ নামের নতুন একটি সিনেমায় চুক্তিব্ধ হয়েছেন এই অভিনেত্রী। চাঞ্চল্যকর একটি হত্যাকাণ্ডের রহস্য নিয়ে সাজানো এর গল্প। সানি সানোয়ারের নির্মাণে এতে একজন পুলিশের চরিত্রে দেখা যাবে বাঁধনকে। আগামী বছরের রোজার ঈদে মুক্তি পাবে সিনেমাটি।

উল্লেখ্যে, ২০১০ সালের ৮ সেপ্টেম্বর মাশরুর সিদ্দিকীর সঙ্গে বিয়ে হয় বাঁধনের। দাম্পত্য কলহের জেরে মাত্র চার বছর পরই সেই সংসার ভেঙে যায়। এরপর গত ৯ বছর ধরে একমাত্র মেয়ে সায়রাকে নিয়ে মা-বাবার সঙ্গে সিঙ্গেল মাদার হিসেবে থাকছেন তিনি।