ট্রেলারেই নেটদুনিয়া কাঁপালো প্রভাসের 'সালার'

Posted on December 19, 2023

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাসের ‘সালার: পার্ট ১- সিজফায়ার’ মুক্তি পাচ্ছে ২২ ডিসেম্বর। ইতোমধ্যে সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রিও শুরু হয়ে গেছে। মুক্তির আর আছে মাত্র তিন দিন। এবার প্রকাশ্যে এলো ছবিটির দ্বিতীয় ট্রেলার।

২ মিনিট ৫৪ সেকেন্ডের ‘সালার’-এর অ্যাকশন ট্রেলারটিতে মূলত প্রভাস তাণ্ডবই দেখা গেছে! খানসারের বিশাল সাম্রাজ্য আর দুর্ধর্ষ শাসকদের শোষণের ভয়াবহ চিত্রই ফুটে উঠেছে ট্রেলারে!

‘কেজিএফ’ এর মতোই নির্মাতার এই ছবিতেও বিশাল সাম্রাজ্যের ঝলক দেখা গেছে! রক্ত, ক্ষমতা, প্রতিশোধ আর বন্ধুত্বের গল্পে নির্মিত সিনেমাটির দ্বিতীয় ট্রেলারের ভায়োলেন্স ছিল চোখে পড়ার মতো! সেই সঙ্গে দেখা গেছে বন্ধুত্ব ও ক্ষমতা নিয়ে লড়াইয়ের গল্প।

প্রভাসকে এর আগে অ্যাকশন অবতারে দেখা গেলেও এবার যেন আগের সব রেকর্ড ছাড়িয়ে গেছেন তিনি। ধুন্ধুমার অ্যাকশন আর ক্ষমতা গ্রহণ, বন্ধুত্ব রক্ষায় সবচেয়ে হিংস্রতম লুকেই ধরা দিয়েছেন এই অভিনেতা।সেই সঙ্গে পৃথ্বীরাজ সুকুমারনও ছিলেন অনবদ্য। এর মাধ্যমে মালায়ালাম তারকা পৃথ্বীরাজ সুকুমারন তেলেগু অভিষেক করলেন। ট্রেলারে দেখা মিলেছে শ্রুতি হাসান, ঈশ্বরী রাও এবং শ্রিয়া রেড্ডির মতো তারকাদের।

এর আগে গেল ১ ডিসেম্বর প্রকাশ্যে এসেছিল ‘সালার’ এর প্রথম ট্রেলার। যেটিও বেশ মনে ধরেছিল দর্শকদের। তবে নতুন ট্রেলারে যেন আরো সুন্দরভাবে ছবির প্রেক্ষাপট তুলে ধরেছেন পরিচালক প্রশান্ত নীল।

শাহরুখ খানের ‘ডানকি’ মুক্তির একদিন পরেই মুক্তি পাবে প্রভাসের ‘সালার’। তবে সিনেমাটির হাইপ এতো বেশি যে শাহরুখ খানের ‘ডানকি’কে বেগ পোহাতে হতে পারে বক্স অফিসে। সিনেমাটির অগ্রিম বুকিংও এমনই ইঙ্গিত দিচ্ছে। যদিও শুরুতে ‘সালার’ এর প্রচারণা কৌশল নিয়ে বিরক্ত ছিলেন দর্শক! এখন সময়ই বলে দেবে কে কত এগিয়ে থাকে বক্স অফিসে!

https://youtu.be/Pr2jBvbiy04