প্রাইম ব্যাংক ও ট্রুফিট অ্যান্ড হিলের মধ্যে চুক্তি

Posted on December 18, 2023

কর্পোরেট ডেস্ক : দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে অন্যতম, প্রাইম ব্যাংক পিএলসি. সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে গ্রাহকদের বিশেষ সেবা প্রদানের লক্ষ্যে ট্রুফিট অ্যান্ড হিল বাংলাদেশ-এর সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে।

ট্রুফিট অ্যান্ড হিল হল লন্ডনের নামকরা ও ঐতিহ্যবাহী জেন্টেলমেনদের প্রিমিয়াম বারবার সপ ও পারফিউম প্রস্তুতকারক হিসেবে স্বীকৃত, যা ২০০ বছরেরও বেশী সময় ধরে সেবা প্রদান করে আসছে। এটি বিশ্বের প্রাচীনতম একটি প্রিমিয়াম বারবার সপ, যা ওয়ার্ল্ড গিনেসবুক ২০০০ কর্তৃক স্বীকৃত।

এই চুক্তির আওতায় প্রাইম ব্যাংকের মোনার্ক (প্রায়োরিটি ব্যাংকিং) গ্রাহকবৃন্দ ট্রুফিট অ্যান্ড হিল বাংলাদেশথেকে ৭,০০০ টাকার সম-মান বা তার বেশী পরিমানে ক্রয় করা যেকোন পণ্যের উপর ১০% ডিসকাউন্ট, ক্লাসিক থেকে রয়েল সার্ভিসে আপগ্রেড পরিষেবার উপর ২০% সঞ্চয় এবং বার্ষিক মেম্বারশিপে দুই মাস এক্সটেনশন (রয়্যাল ও ক্লাসিক মেম্বারশিপ) সুবিধা পাবেন।

প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকনাজিম এ. চৌধুরী এবং ট্রুফিট অ্যান্ড হিল বাংলাদেশ-এর সিইও মাহিরা হোসেন খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন। এসময় প্রাইম ব্যাংকের ইভিপি ও প্রায়োরিটি ব্যাংকিং-এর প্রধান তামান্না কাদেরী সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।