চা-বাগানে গাছ ফেলে ডাকাতির ঘটনায় আটক ৩

Posted on December 17, 2023

তিমির বনিক, স্টাফ রিপোর্টার: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় চা-বাগান এলাকায় ডাকাতির ঘটনায় লুন্ঠিত মালামালসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯ এর একটি দল।

শনিবার (১৬ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ।

গ্রেপ্তারকৃতরা হলেন- এমদাদুল হক মিলন হরফে রিপন মিয়া (৩৮), মো. নাজমুল অরফে নাজমুল হক হরফে নাজমুল ইসলাম (৩১) ও মো. হৃদয় মিয়া (২৮)।তাদের সকলের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বাসিন্দা।

র‍্যাব জানায়, গত বুধবার (১২ ডিসেম্বর) দিবাগত রাতে তেলিয়াপাড়া চা বাগান এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।গত শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সদর মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৯ সূত্রের বরাতে জানায়, গত বুধবার রাত তেলিয়াপাড়া চা-বাগানের পতিত ঘরের সামনে পাকা রাস্তার উপর চা-বাগানের ম্যানেজারের বাংলো থেকে ফেরার পথে অজ্ঞাতনামা ১৫-১৬ জনের ডাকাত দলের সক্রিয় সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্রসহ রাস্তার উপর গাছ ফেলে চলন্ত গাড়ির গতিরোধ করে। ডাকাতরা যাত্রী ও ড্রাইভারদের হাত বেঁধে মূল্যবান জিনিসপত্রসহ মোবাইল ফোন ও নগদ টাকা ডাকাতি করে নিয়ে যায়। পরবর্তীতে গত ১৩ ডিসেম্বর গাড়ীচালক বাদী হয়ে হবিগঞ্জের মাধবপুর থানায় অজ্ঞাতনামা ১৫-১৬ জনের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা দায়ের করেন। এরই ধারাবাহিকতায় তাদেরকে আটক করা হয়েছে।