স্বামীর মরদেহ বাড়িতে নেওয়ার পথে লাশবাহী অ্যাম্বুলেন্সে স্ত্রী'র সন্তান প্রসাব

Posted on December 14, 2023

শহীদুজ্জামান শিমুল, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় স্বামীর মরদেহ লাশবাহী অ্যাম্বুলেন্সে বাড়ি নেওয়ার পথে অ্যাম্বুলেন্সের মধ্য সন্তান প্রসাব করেছে স্ত্রী।

বুধবার (১৩ ডিসেম্বর) সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ থেকে আশাশুনি যাওয়ার পথে বুধহাটা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আলতাফ হোসেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর এলাকার শামছুর রহমানের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ভাটা শ্রমিক আলতাফ হোসেন (৩৪) তার মরদেহ নিয়ে গ্রামের বাড়িতে ফেরার পথে বুধহাটা বাজার এলাকায় পৌঁছালে লাশবাহী অ্যাম্বুলেন্সে থাকা গর্ভবতী স্ত্রী রহিমা খাতুনের প্রসাব বেদনা শুরু হয়। পরে অ্যাম্বুলেন্সের মধ্যে একটি কন্যা সন্তান জন্ম দেন তিনি।

আলতাফ হোসেন গত দুই সপ্তাহ আগে ইটভাটায় শ্রমিকের কাজ করতে যায়। সেখানে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে এনে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার শারিরীক অবস্থার অবনতি হতে শুরু করে এবং মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।

প্রতাপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু দাউদ ঢালী জানান, আলতাফ ছিলেন একজন ইটভাটা শ্রমিক। হঠাৎ সে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসারা তার শরীরে ব্লাড ক্যান্সার ধরা পড়েছে বলে জানান। মঙ্গলবার রাতে সাতক্ষীরা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় এবং বুধবার দুপুরে আলতাফ হোসেনের মরদেহ বাড়িতে নেওয়ার সময়ে লাশবাহী গাড়ির মধ্য তার স্ত্রী একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছে।