হবিগঞ্জে চা-বাগানে গাছ ফেলে দুধর্ষ ডাকাতি

Posted on December 14, 2023

তিমির বনিক, স্টাফ রিপোর্টার: হবিগঞ্জের মাধবপুরে চা বাগান এলাকায় সড়কে গাছ ফেলে কয়েকটি যানবাহনে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ ডাকাতদলের হাত থেকে রেহাই পায়নি বাগানের ব্যবস্থাপক পরিচালক সহ স্থানীয় ইউপি চেয়ারম্যানও।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পুরাতন ঢাকা-সিলেট মহাসড়কের প্রায় ৩শ গজ দক্ষিণে সুরমা চা বাগান এলাকার সড়কে এ ঘটনা ঘটে।

জানা যায়, সংঘবদ্ধ ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে স্থানীয় ইউপি চেয়ারম্যান পারভেজ হোসেন চৌধুরী ও ন্যাশনাল টি কোম্পানীর ডিজিএম এমদাদুল হক মিঠু সহ ১৫/১৬ জনের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কার সহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। ইউপি চেয়ারম্যান পারভেজ হোসেন চৌধুরী ও ডিজিএম এমদাদুল হক মিঠু জানান, তেলিয়াপাড়া চা বাগান থেকে ফেরার পথে সংঘবদ্ধ ১০/১২জনের ডাকাতদল সড়কে গাছ ফেলে ৬/৭টি যানবাহন আটক করে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে। পরে ডাকাতদল ১৫/১৬জনের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কার সহ কয়েক লাখ টাকার মালামাল নিয়ে গেছে। এ সময় ডাকাত দলের হামলায় খেজুর খাঁ সহ কয়েকজন ডাকাত দলের হামলায় আহত ও হয়েছেন। খবর পেয়ে মাধবপুর সাকের্লের সিনিয়র সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী দ্রুত ঘটনাস্থলে যান।

মাধবপুর থানার ওসি রকিবুল ইসলাম খান জানান, লুন্ঠিত মালামাল উদ্ধার সহ ঘটনার সঙ্গে জড়িত ডাকাতদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান পরিচালনা করছে।