ইউনিক হোটেলের ২০% নগদ লভ্যাংশ অনুমোদন

Posted on December 12, 2023

ইউনিক হোটেল এন্ড রিসোর্টস পিএলসি এর ২২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন কোম্পানীর পরিচালনা পর্ষদের পরিচালক বীর মুক্তিযোদ্ধা রোটারিয়ান গোলাম মুস্তাফা।

সভায় উপস্থিত শেয়ারহোল্ডারগন ২০২২-২৩ সালের সমাপ্ত বছরের হিসাবের ভিত্তিতে ২০% নগদ লভ্যাংশ অনুমোদন করেন।

শেয়ারহোল্ডারগনের উদ্দেশ্যে সভায় পরিচালক গাজী মোঃ সাখাওয়াত হোসেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নূর আলীর পক্ষে কোম্পানীর বর্তমান ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন এবং শেয়ার হোল্ডারদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন।

ভাচুর্য়াল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিতব্য ২২তম বার্ষিক সাধারণ সভায় বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার সহ আরও যুক্ত ছিলেন স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ফোরকান উদ্দিন এফসিএ, স্বতন্ত্র পরিচালক মোহাম্মদ আহসান উল্লাহ। মনোনীত পরিচালক, মোঃ সাইফুল ইসলাম, মোঃ খালেদ নূর, মোঃ গোলাম সরোয়ার এফসিএ, এবং প্রধান নির্বাহী অফিসার মোঃ শাখাওয়াত হোসেন এবং পরিচালক-রেগুলেটরি অ্যাফেয়ার্স ও কোম্পানী সচিব মোঃ শরীফ হাসান এফসিএস।

এছাড়াও সভায় সংযুক্ত ছিলেন চিফ ফিনান্সিয়াল অফিসার জনি কুমার গুপ্ত এফসিএ, অভ্যন্তরীন নিরীক্ষা বিভাগের প্রধান মোসাব্বিরুল ইসলাম, নিয়ন্ত্রক সংস্থার প্রতিনিধিগণ, কোম্পানির কর্মকর্তা ও কর্মচারীগন।