পূর্বাচলে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

Posted on December 12, 2023

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের রুপগঞ্জের পূর্বাচলে দুই প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচ জন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে পূর্বাচলের শেখ হাসিনা সরণীতে এ ঘটনা ঘটে।

নিহত তিন জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলের রাজধানীর সেগুনবাগিচা এলাকার ব্যবসায়ী নুুরুল ইসলাম। নিহত বাকি দুই জনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

আহতরা হলেন- নিহত নুরুল ইসলামের ছেলে পাপ্পু, চালক শুক্কুর আলী, আরেক প্রাইভেট কারের চালক মিলন ও যাত্রী সজীবসহ পাঁচ জন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পূর্বাচল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দিপন ভক্ত জানান, সকাল ১০টায় বেপরোয়া গতিতে আসা কুড়িল বিশ্বরোডগামী একটি যাত্রীবাহী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের এক পাশ থেকে আরেক পাশে ছিটকে পড়ে। এ সময় কাঞ্চনগামী একটি প্রাইভেটকারের সাথে ওই প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকার দুটি ধুমড়ে মুচড়ে গেলে দুই চালক ও যাত্রীসহ
৮ জন গুরুতর আহত হয়।

খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিস ও রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রাজধানির কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষনা
করেন।

এ বিষয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের এডি লেফটেন্যান্ট কর্ণেল সাব্বির আহমেদ জানান, আহতদের মধ্যে দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও তিনজনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।