আইআইডিএফসির ২২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Posted on December 10, 2023

কর্পোরেট ডেস্ক: আইআইডিএফসি লিমিটেড-এর ২২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) মঙ্গলবার (২৮ নভেম্বর) প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সৈয়দ মাহবুবুর রহমান।

সভায় উপস্থিত ছিলেন আইআইডিএফসির পরিচালকও ভাইস চেয়ারম্যান সেলিম আর. এফ. হোসেন, সৈয়দ এম. আলতাফ হোসেন, কামাল উদ্দিন আহমেদ, মোঃ আফজাল করিম, মোঃ আবুল হোসেন, মোঃ মেহমুদ হুসেন, মোঃ কাজিম উদ্দিন, শেখ মোহাম্মদ মারুফ ও মোঃ সাজ্জাদ হোসেন।

এছাড়াও আইআইডিএফসি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম সরওয়ার ভূঁইয়াসহ প্রতিষ্ঠানটির শেয়ারহোল্ডারগণ উপস্থিত ছিলেন। সভায়, আইআইডিএফসি’রচেয়ারম্যানজনাব সৈয়দ মাহবুবুর রহমান আইআইডিএফসি লিমিটেডের ২০২২ সালের বার্ষিক প্রতিবেদনের ব্যবসায়িক সূচকগুলো সংক্ষিপ্ত আকারে উপস্থাপন করেন এবং উক্ত বছরে প্রতিষ্ঠানটির বিভিন্ন কর্মকান্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন।

সভায়শেয়ারহোল্ডারগণ সর্বসম্মতক্রমে পরিচালনা পরিষদের প্রতিবেদন ও ৩১ ডিসেম্বর ২০২২ সালে সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত হিসাব বিবরণী অনুমোদন করেন।

পরিশেষে কোম্পানীর চেয়ারম্যান শেয়ারহোল্ডারসহ সকলের অংশগ্রহণ ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান এবং নিয়ন্ত্রক সংস্থাসমূহের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।