এডিএন টেলিকমের ২০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Posted on December 4, 2023

কর্পোরেট ডেস্ক: তথ্য প্রযুক্তি ও টেলিযোগাযোগ খাতে দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এডিএন টেলিকম লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) সোমবার (৪ ডিসেম্বর) ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়।

পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আসিফ মাহমুদ আলোচনা সভায় সভাপতিত্ব করেন। সভায় কোম্পানীর পরিচালক মোঃ মঈনুল ইসলাম, মোঃ মাহফুজ আলী সোহেল, ওয়াকার আহমদ চৌধুরী, স্বতন্ত্র পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী ও মোঃ মারুফ, ব্যবস্থাপনা পরিচালক হেনরী হিলটন, বোর্ডের সম্মানিত উপদেষ্টা মহোদয় মোঃ জিয়াউল হক খন্দকার ও শাহরিয়ার আকবর চৌধুরী এবং কোম্পানির চিফ ফিনান্সিয়াল অফিসার মোহাম্মদ নাজিম উদ্দিন উপস্থিত ছিলেন।

সভা পরিচালনা করেন কোম্পানির সচিব মোঃ মনির হোসেন, এফসিএস এবং স্বাগত বক্তব্য রাখেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক হেনরী হিলটন।

এজিএম-এ কোম্পানীর ২০২২-২৩ অর্থ বছরের কার্যক্রম এবং নিরীক্ষত আর্থিক প্রতিবেদনের উপর বিশদ আলোচনা হয়। উক্ত সভায় শেয়ারহোল্ডারদের বিভিন্ন মন্তব্য মতামত ও প্রশ্নের উত্তর প্রদান করেন কোম্পানীর চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিনান্সিয়াল অফিসার।

এছাড়াও সম্মানিত শেয়ারহোল্ডারগন ২০২২-২৩ অর্থ বছরে কোম্পানীর ব ̈বসা ও আর্থিক ফলাফলে সন্তোস প্রকাশ করেন এবং কোম্পানীর বোর্ড, চেয়ারম্যান সহ সকল স্তরের কর্মকতা কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন
করেন।

সভায় ২০২২-২৩ অর্থ বছরের নিরীক্ষত হিসাব, ১৫% নগদ লভ্যাংশ প্রদান ও ঢাকা মাদানি এভিনিউতে ১০০ফিট রাস্তার সংলগ্ন জমি কক্র সংক্রান্ত সহ অন্যান গুরুত্বপূর্ন সুপারিশকৃত বিষয় শেয়ারহোল্ডারগন কর্তৃক অনুমোদিত হয়।

সবশেষে এডিএন টেলিকম লিমিটেড-এর সকল সম্মানিত শেয়ারহোল্ডার ও স্টেকহোল্ডারগণকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে ও ভবিষ্যৎতে কোম্পানির আরো সার্বিক উন্নতি কামনা করে সভার পরিসমাপ্তি ঘোষনা করা
হয়।