বাংলাদেশে মুক্তি পাচ্ছে রণবীরের 'অ্যানিমেল'

Posted on November 29, 2023

বিনোদন ডেস্ক : এবার বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ সিনেমা। গত ২৩ নভেম্বর মুক্তি পায় সিনেমাটির ট্রেলার। আর মুক্তির পরই রীতিমতো ঝড় তুলেছে ট্রেলারটি। আগামী ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে তার নতুন সিনেমা ‘অ্যানিমেল’।

বাংলাদেশে এটি আমদানি করছে কিবরিয়া ফিল্মস। এরইমধ্যে তথ্য মন্ত্রণালয় ‘অ্যানিম্যাল’ সিনেমাটিকে মুক্তির অনুমতিও দিয়েছে বলে জানিয়েছেন আমদানিকারক প্রতিষ্ঠানটির কর্ণধার কামাল কিবরিয়া লিপু।

বুধবার (২৯ নভেম্বর) বাংলাদেশে ‘অ্যানিমেল’র মুক্তির বিষয়টি নিশ্চিত করে প্রতিষ্ঠানটির কর্ণধার গোলাম কিবরিয়া লিপু বলেন, তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছি। আশা করছি আজ-কালের মধ্যেই সেন্সর পাওয়া যাবে। সবকিছু ঠিক থাকলে ১ ডিসেম্বর বাংলাদেশে মুক্তি পাবে ‘অ্যানিম্যাল’।”

‘অ্যানিম্যাল’ নিয়ে ভারতে বেশ হইচই চলছে। ট্রেলারে চমক দেখিয়েছেন রণবীর কাপুর। নায়ক রণবীরের হিংস্র চেহারার অ্যাকশন লুকে মুগ্ধ ভক্ত ও সমালোচকরা।

অন্যদিকে, টিজার আর ট্রেলারে ধামাকার ইঙ্গিত দিয়েছিল বলিউড তারকা রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’। আর সেটাই যেন সত্যি হয়েছে।

স্যাকনিল্ক ডট কমের রিপোর্ট বলছে, ছবিটি ইতিমধ্যেই ভারতীয় বাজারে একটি উল্লেখযোগ্য মাইলফলক অর্জন করেছে। এই ছবির ৬,০৩৬টি শো জুড়ে মোট ২,০৯,৯৮৬টি টিকিট বিক্রি হয়েছে। যা থেকে আয় হয়েছে ৬.৪২ কোটি রুপি।

আগামী ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘অ্যানিম্যাল’। পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্পে এটি পরিচালনা করেছেন ‌‘কবির সিং’খ্যাত নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙ্গা।

প্রসঙ্গত, প্রায় ২০০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে রণবীরের ‘অ্যানিমেল’। সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধেছেন দক্ষিণী তারকা রাশমিকা মান্দানা। এ ছাড়া এতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া, সৌরভ সচদেব প্রমুখ।