আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আসফ’র শিবচর কমিটি গঠিত

Posted on November 27, 2023

এস.এম.দেলোয়ার হোসাইন, মাদারীপুর প্রতিনিধি: আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা ফাউন্ডেশন (আসফ) এর মাদারীপুরের শিবচর উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে।

রোববার (২৬ নভেম্বর) আসফের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ এনামুল হক ও নির্বাহী পরিচালক এম.এম. আব্দুল হক স্বাক্ষরিত একটি পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়।

কমিটিতে আইনজীবি অ্যাডভোকেট নাজমুল হক (বাবু) সভাপতি, সাংবাদিক অপূর্ব জয় সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিনের শিবচর প্রতিনিধি এস.এম. দেলোয়ার হোসাইনকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি মো. হুমায়ন কবির, সহ-সভাপতি রেজা মোহাম্মদ তৌহিদ, সহ-সভাপতি মো. সেলিম মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন নাদিম, দপ্তর সম্পাদক সাংবাদিক মো. রোমান জমাদ্দার, কোষাধ্যক্ষ জাভেদ মাহমুদ জুয়েল, আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার মাহমুদুল হোসাইন রুবেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক জেসমিন কাজি, সহ-মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক শ্যামলী আক্তার, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান পলাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. ইলিয়াস হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. ইমরান হোসেন সুমন, কার্যকরী সদস্য সাংবাদিক আবুল খায়ের খান, সৈয়দ সালোয়ার হোসেন পথিক, মো: লিটন খান।