লরির ধাক্কায় পিকআপভ্যান উল্টে পুলিশ সদস্য নিহত, আহত ২

Posted on November 25, 2023

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে লরির ধাক্কায় টহলরত পিকআপভ্যান উল্টে বিতান বড়ুয়া নামে পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। এ ঘটনায় এসআই ও আরও এক কনস্টেবল আহত হয়েছেন।

শনিবার (২৫ নভেম্বর) ভোর পৌনে ৪টার দিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ইউটার্ন নেওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

আহত দুইজন হলেন-এসআই মোছাব্বির ও কনস্টেবল মো. আক্কাস উদ্দিন।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত্রীকালীন টহল ডিউটিতে রাজেন্দ্রপুর এলাকায় ছিলেন এসআই মোছাব্বির, কন্সটেবল বিতান বড়ুয়া ও কন্সটেবল মো. আক্কাস উদ্দিন। রাত পৌনে চারটার দিকে সালনা থেকে ময়মনসিংহগামী মহাসড়কে টহল দিয়ে রাজন্দ্রেপুর চৌরাস্তা এলাকায় ইউটার্ন নেয়ার সময় অজ্ঞাতনামা লরি ডিউটিতে থাকা পুলিশবহনকারী পিকআপকে (ঢাকামেট্টো-ন-২১-৫৮১১) ধাক্কা দেয়। এতে পিক আপ ভ্যানে থাকা পুলিশের উপ-পরিদর্শক এসআই মোছাব্বির, কন্সটেবল বিতান বড়ুয়া ও কন্সটেবল মো. আক্কাস উদ্দিন আহত হন। তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক কন্সটেবল বিতান বড়ুয়াকে মৃত ঘোষণা করেন। তাৎক্ষণিক ভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। ঘাতক লড়ি ও চালককে আটক করা যায়নি। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।