সিরাজগঞ্জে ১৬ হাজার পিচ ইয়াবাসহ আটক ৪

Posted on November 21, 2023

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৬ হাজার পিচ ইয়াবাসহ চার মাদক কারবারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)

মঙ্গলবার (২১ নভেম্বর') দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুলহাস উদ্দিন।

আাটককৃতরা হলেন- বগুড়ার শিবগঞ্জ থানার দাইমুল্যা গ্রামের মৃত শাহজাহান ফকিরের ছেলে মো. শাফায়েত ফকির(৩৫), রংপুরের মিঠাপুকুর থানার বাহাদুরপুর গ্রামের মৃত ইমদাদুলের ছেলে মো. জুয়েল মিয়া (৩০) এদের কাছ থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

অপর দিকে, বগুড়া শিবগঞ্জ থানার সিহালী গ্রামের মো. দিলবর ফকিরের ছেলে মো. বাছেদ ফকির অরফে আঃ বাছেদ (৩২), জয়পুরহাট জেলার কালাই থানার সমশিরা গ্রামের সুজাউল ইসলামের ছেলে মো. মিজানুর রহমান (২৮) এদের কাছ থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুলহাস উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় গোলচত্বর এলাকায় চেকপোষ্টে ডিউটি করাকালে মো. শাফায়েত ফকির ও মো. জুয়েল মিয়াকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, আজ সকালে সদর উপজেলার সদানন্দপুর মিয়াবাড়ী মার্কেটের সামনে অভিযান চালিয়ে বাছেদ ফকির অরফে আঃ বাছেদ ও মো. মিজানুর রহমানকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

উদ্ধারকৃত আলামতসহ তাদের আদালতে পাঠানো হয়েছে।'