দারাজে মিনিস্টার পণ্য কিনলেই ৫০% পর্যন্ত ডিস্কাউন্ট!

Posted on November 18, 2023

কর্পোরেট ডেস্ক: চলছে বছরের সেরা অনলাইন সেলস ‘দারাজ ১১.১১’। দারাজের এই ক্যাম্পেইন চলবে পুরো মাস জুড়েই। আর দারাজের এই ১১.১১ ক্যাম্পেইন থেকে দেশের অন্যতম সেরা ইলেক্ট্রনিক ব্রান্ড মিনিস্টারের যেকোন ইলেক্ট্রনিক্স পণ্য এবং মিনিস্টার হিউম্যান কেয়ারের (এফএমসিজি) সকল পণ্য কিনলেই গ্রাহক পাচ্ছেন অবিশ্বাস্য ডিসকাউন্ট!

মিনিস্টারের যেকোনো ইলেকট্রনিকস পণ্যের উপর ক্রেতা সাধারণের জন্য থাকছে সর্বোচ্চ ৫০% পর্যন্ত ডিসকাউন্ট। সাথে থাকছে ইএমআই সুবিধা। আর মিনিস্টার হিউম্যান কেয়ার (এফএমসিজি) পণ্যে থাকছে সর্বোচ্চ৩০% ডিসকাউন্ট।এছাড়াও মিনিস্টারের ৩ কেজি ব্রাইটওয়াস পাচ্ছে অবিশাস্য মূল্যে মাত্র ৩০০ টাকায়। পুরো মাসজুড়েই দারাজ অনলাইনে অর্ডার দিলেই থাকছে এই অফার।

দারাজ ১১.১১ ক্যাম্পেইন সম্পর্কে জানতে চাইলে মিনিস্টার গ্রুপ এর ই-কমার্স প্লাটফম ‘ই-রাজ’ এর ম্যানেজার রোকনুজ্জামান রিজু বলেন, ‘‘দারাজ ১১.১১ ক্যাম্পেইন’ অনলাইন ক্রেতা সাধারণের জন্য বছরের সবচেয়ে বড় সেলস ক্যাম্পেইন। এর মাধ্যমে গ্রাহক ঘরে বসেই অবিশ্বাস্য ডিসকাউন্টে অর্ডার করতে পারেন পছন্দের যেকোন পণ্য। গ্রাহকরা যেকোন ধরনের ঝামেলা ছাড়াই দোকান বা শো-রুমে না গিয়েই আমাদের পণ্য সহজেই কিনতে পারে এবং ঘরে বসেই পেতে পারেন অর্ডার করা পছন্দের পণ্যটি সেই জন্য মিনিস্টার গ্রুপ আর দারাজ এক সাথে কাজ করছে।আশা করছি, আমরা সর্বোচ্চ সেবাপ্রদানের মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্টি অর্জনে সক্ষম হবো।

তাই আকর্ষণীয় সব অফার পেতে আজই ডাউনলোড করুন দারাজ অ্যাপ আর অবিশ্বাস্য ডিসকাউন্টে কিনুন মিনিস্টারের সকলপণ্য।