ভক্তকে চড় মারার ঘটনায় ক্ষমা চাইলেন নানা পাটেকর

Posted on November 16, 2023

বিনোদন ডেস্ক : সেলফি তুলতে আসা এক ভক্তকে চড় মেরেছেন বলিউড অভিনেতা নানা পাটেকর। বুধবার (১৫ নভেম্বর) সামাজিক মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়।

জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেতা ভিডিওটির জন্য ট্রোলড হয়েছেন। নেটিজেনরা তাকে এই ঘটনায় ‘অহংকারী’ বলেও অভিহিত করেন। চারিদিকে বিভিন্ন সমালোচনার মাঝে এবার মুখ খুললেন অভিনেতা।

নানা পাটেকরের টিম একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে অভিনেতা পুরো বিতর্কের বিষয়ে তার বক্তব্য স্পষ্ট করেছেন। অভিনেতা বলেছেন, ‘একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে আমি একটি ছেলেকে আঘাত করেছি। এই সিকুয়েন্সটি আমাদের চলচ্চিত্রের একটি অংশ। আমরা রিহার্সাল করছিলাম। এরপর দ্বিতীয় রিহার্সালের জন্যও সময় নির্ধারিত হয়। নির্মাতা আমাকে শুরু করতে বলেছিলেন। এমন সময় ভিডিওতে যে ছেলেটিকে দেখেছেন সে সামনে চলে আসে।

অভিনেতা আরও বলেন, ‘আমি জানতাম না তিনি কে। আমি ভেবেছি তিনি আমাদের কলাকুশলীদের কেউ। তাই আমি তাকে চড় মেরেছিলাম এবং চলে যেতে বলেছিলাম। পরে জানতে পারি তিনি আমাদের টিমের কেউ নন। তাই তাকে ফোন করতে চেয়েছিলাম। তিনি ততক্ষণে পালিয়ে গেছেন।’

‘হয়তো তার কোনো বন্ধু ভিডিওটি শুট করেছেন। আমি কাউকে কখনো ছবি তোলার ক্ষেত্রে না করিনি। করিও না। এটা ভুল করে ঘটে গেছে। কোনো ভুল বোঝাবুঝি থাকলে আমাকে ক্ষমা করুন। আমি কখনোই এমন কিছু করবো না,’ যোগ করেন অভিনেতা। সূত্র-হিন্দুস্তান টাইমস।

https://twitter.com/i/status/1724678944128176282