সিরাজগঞ্জে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

Posted on November 15, 2023

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গায় ৫৭৫ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২'র সদস্যরা।

বুধবার দুপুরে গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ১৫ নভেম্বর রাত ২ টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ১২’র সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রামারচর মোড়স্থ নিউ রুপালী খাবার হোটেলের সামনে রাজশাহী টু ঢাকা মহাসড়কে” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫৭৫ গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তার সাথে থাকা মাদকদ্রব্য হেরোইন ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ও নগদ ৮,০০০ টাকা জব্দ করা হয়েছে'।

র‌্যাব আরো জানায় যে, আসামি দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য হেরোইন ক্রয়-বিক্রয় করে আসছিলো।

গ্রেফতারকৃত আসামি হলেন, চাপাইনবয়াবগঞ্জ জেলার সদর থানার ছাবানিয়া গ্রামের, এনামুল হকের ছেলে মোঃ জাকারিয়া (৩৮)।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সলঙ্গা থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে গনমাধ্যমকে নিশ্চিত করেছেন, র‌্যাব-১২'র সিপিএসসি স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান।