তুচ্ছ ঘটনায় চা বিক্রেতাকে পিটিয়ে হত্যা

Posted on November 11, 2023

আতিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্রীরামপুর গ্রামে লিটন হোসেন (৩০) নামে এক চা দোকানদারকে পিটিয়ে হত্যা করার হয়েছে।

শুক্রবার রাতে তাকে পিটিয়ে আহত করা হলে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করেন। লিটন হোসেন মান্দারবাড়ীয়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে ঘাস কাটা নিয়ে একই গ্রামের আহম্মেদ আলীর ছেলেদের সাথে লিটনের কথাকাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার রাত ৮টার দিকে মহিলা মেম্বারের ছেলে রিহাব, একই গ্রামের মনিরের ছেলে আরাফাদ, আব্দুল মালেকের ছেলে স্বাধীন, দাউদ হোসেন ও আব্দুল মালেক শ্রীরামপুর বাজারে লিটনকে বেদম মারপিট করে। মারধরের কারণে লিটন জ্ঞান শুন্য হয়ে পড়ে। বাজারের লোকজন তাকে উদ্ধার করে মহেশপুর হাসপালাতে ভর্তি করান। লিটনের অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর মেডিকেল হাসপালাতে নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু পথের মধ্যে তার মৃত্যু ঘটে।

মহেশপুর থানার ওসি খন্দকার শামীম উদ্দিন শনিবার দুপুরে জানান, ঘাস কাটাকে কেন্দ্র করে মারামারি ঘটনায় রাতেই একটি মামলা হয়েছে। এ ঘটনায় আহত লিটন নামে একজন মারা গেছে বলে শুনেছি। এদিকে হতদরিদ্র চা বিক্রেতা লিটনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।