এক সিনেমায় সালমানের সঙ্গে শাহরুখ-হৃত্বিক

Posted on November 5, 2023

বিনোদন ডেস্ক : দিওয়ালিতে ফ্যানদের জন্য ভাইজানের উপহার 'টাইগার ৩'। আগামী ১২ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। সালমান-ক্যাটরিনার জুটি এবারেও চড়াবে উন্মাদনার পারদ। কিং খানকেও দেখা যাবে টাইগার ৩-এ। ছবিতে খল চরিত্রে দেখা যাবে ইমরান হাসমিকে। শাহরুখ-সালমানকে দেখার উচ্ছ্বাস তো আছেই অনুরাগীদের মনে। সঙ্গে রয়েছে এক নতুন ধমাকা।

অনেকদিন ধরেই হৃত্বিক রোশনকে এই ছবিতে দেখা যাবে, এই নিয়ে উঠেছিল জল্পনা। অবশেষে সেই জল্পনার অবসান হল।

সূত্রের খবর অনুযায়ী, যশরাজ ফিল্মস সালমান, এসআরকে এবং কবীর ওরফে হৃতিক রোশনকে নিয়ে 'ওয়ার ২' বানানোর পরিকল্পনা করেছিল। তবে হঠাৎ তাদের প্ল্যানে এসেছে বদল। টাইগার ৩-তেই আদিত্য চোপড়া এই ট্রায়োকে প্রথমবার পর্দায় আনতে চলেছেন।

এই ছবিতে সম্ভবত গুপ্তচরের ভূমিকাতেই দেখা যাবে হৃত্বিককে। যদিও ছবির টিমের তরফে এখনও পর্যন্ত এবিষয়ে কিছু জানানো হয়নি।

যশরাজ ফিল্মস এবং সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় তৈরি হয়েছে এই স্পাইভার্স। অর্থ্যাৎ স্পাইদের মাল্টিভার্স, যেখানে 'পাঠান', 'টাইগার' ও 'ওয়ার'-- এই তিন ফ্র্যাঞ্চাইজি নিয়ে তৈরি হয়েছে বলিউডের ক্রসওভার।

স্পাই ইউনিভার্সের শেষ ছবি ছিল ‘পাঠান’। শাহরুখ-পাঠানকে বাঁচাতে তখন চলন্ত ট্রেনে আচমকাই এসে পৌঁছন টাইগার-সালমান। পর্দায় ঝড় তুলেছিল পাঠান-টাইগারের বন্ধুতার সেই দৃশ্য। এই ছবিতে টাইগারের সাহায্যে এগিয়ে আসবেন পাঠান, এমনটাই খবর। চলচ্চিত্র বাণিজ্য-বিশেষজ্ঞদের অনুমান, প্রথম দিনেই ১০০ কোটি পার করবে এই ছবি।

টাইগার -৩ এর আগে সালমানকে দেখা গিয়েছিল 'কিসি কা ভাই কিসি কি জান' ছবিতে। এবছরে এপ্রিল মাসে মুক্তি পায় এই ছবি। অভিনেতার 'বিগ বাজেট' ছবি হওয়া সত্ত্বেও বক্সঅফিসে খুব একটা হিট করতে পারেনি এই ছবি। সূত্র-জিনিউজ।