অন্তঃসত্ত্বা অভিনেত্রীর মৃত্যু, বাঁচল গর্ভের সন্তান

Posted on November 2, 2023

বিনোদন ডেস্ক: হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন ৩৫ বছর বয়সী মালয়ালাম অভিনেত্রী ডা. প্রিয়া। ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। আশ্চর্যজনকভাবে প্রাণে বেঁচেছেন তার গর্ভস্থ সন্তান। প্রিয়ার নবজাতক এই মুহূর্তে বর্তমানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রয়েছে। এনডিটির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে জানানো হয়, বুধবার (১ নভেম্বর) হাসপাতালে নিয়মিত চেক আপের জন্য গিয়েছিলেন প্রিয়া, হঠাৎ করেই সেখানে কার্ডিয়াক অ্যারেস্ট হয় তার। প্রিয়ার এই মর্মান্তিক মৃত্যুর খবর প্রথম প্রকাশ্যে আনেন অভিনেতা কিশোর সত্য।

অভিনেতা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আরও এক অপ্রত্যাশিত মৃত্যু সংবাদ। মালায়ালাম টেলিভিশন অভিনেত্রী প্রিয়া ক্যার্ডিয়াক অ্যারেস্ট-এ মারা গেলেন। উনি ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এই মুহূর্তে বাচ্চাটা আইসিইউ-তে রয়েছেন। তার কোনো হেলথ ইস্যু ছিল না।’

এরপর তিনি লেখেন, একমাত্র মেয়ের মৃত্যু মেনে নিতে পারছেন না প্রিয়ার মা, ভেঙে পড়েছেন তার স্বামী নান্না।

মালয়ালাম টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত নাম প্রিয়া। ‘কারুথামুথু’ সিরিয়ালে অভিনয় করে লাইমলাইটে উঠে এসেছিলেন প্রয়াত অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি পেশায় চিকিৎসক ছিলেন প্রিয়া। বিয়ের পর অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন। তিরুবনন্তপুরমের পিআরএস হাসপাতালে মেডিক্যাল প্র্যাক্টিস করতেন তিনি। পাশাপাশি এমডি নিয়ে পড়াশোনাও করছিলেন।