ইসলামী ব্যাংকে ‘স্মার্ট ব্যাংকিং টুয়ার্ডস ফাইন্যান্সিয়াল এক্সিলেন্স’ ক্যাম্পেইন শুরু

Posted on October 30, 2023

নিজস্ব প্রতিবেদক: ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি উন্নততর অ্যাসেট কোয়ালিটি নিশ্চিতকরণের লক্ষ্যে ‘স্মার্ট ব্যাংকিং টুয়ার্ডস ফাইন্যান্সিয়াল এক্সিলেন্স’ শীর্ষক মাসব্যাপী ক্যাম্পেইন শুরু করেছে। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে ৩০ অক্টোবর ২০২৩, সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর জে.কিউ.এম. হাবিবুল্লাহ, এফসিএস ও মোঃ আলতাফ হুসাইন এবং স্বাগত বক্তব্য দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবু সাঈদ মোঃ ইদ্রিস। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ নাইয়ার আজম, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন, মুহাম্মদ শাব্বির, কাজী মোঃ রেজাউল করিম ও মিফতাহ উদ্দীনসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ ছাড়া ব্যাংকের সকল জোনপ্রধান, শাখাপ্রধান ও উপশাখা ইনচার্জগণ ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন।

মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক বিগত ৪০ বছর দেশের উন্নয়ন ও অগ্রগতিতে গুরুত্বপূর্ণ  ভুমিকা পালন করে আসছে। স্মার্ট বাংলাদেশ গড়ার যে ভিশন তার প্রতিটি একশন প্লানের সাথে ইসলামী ব্যাংক ওতপ্রোতভাবে জড়িত। ইসলামী ব্যাংক সবসময় ব্যাংকিং ইন্ডাস্ট্রিতে নতুনত্ব ও উদ্ভাবনমূলক কাজে অগ্রণী ভূমিকা পালন করছে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এ ব্যাংক আগামীতেও ভূমিকা রাখবে। সর্বোচ্চ আমানত ও বিনিয়োগ পোর্টফোলিও পরিচালনার মাধ্যমে এ ব্যাংক দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি ব্যাংকের বিনিয়োগ পোর্টফোলিওকে আরও শক্তিশালী করতে এসেট কোয়ালিটির উপর গুরুত্বারোপ করেন। গ্রাহকসেবা আরো উন্নত করতে নিরলস পরিশ্রম ও নিষ্ঠার মাধ্যমে কাজ করতে তিনি সকলের প্রতি আহবান জানান।

কর্পোরেট সংবাদ/এএইচ