প্রেমের সম্পর্কের জেরে হত্যা: ৬ মাস পর আসামি গ্রেফতার

Posted on October 26, 2023

গাজীপুর প্রতিনিধি : জিএমপি সদর থানাধীন দক্ষিণ ছায়াবীথি এলাকায় সিয়ামকে নৃশংসভাবে হত্যাকান্ডে জড়িত প্রধান আসামি আরাফাতকে লক্ষ্মীপুর জেলার মান্দারী বাজার এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১ ও র‌্যাব-১১।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে র‍্যাব কার্যালয়ে প্রেস ব্রিফিং এ বিষয়টি নিশ্চিত করেন, র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ ইয়াসসির আরাফাত হোসেন।

গত ২৭ এপ্রিল দুপুরে গাজীপুর সদর থানাধীন ফরিণটেক এলাকায় ধানক্ষেতের কাছে ২০ বছরের একটি ছেলের হাত-পা বাঁধা ও কোঁপানো অজ্ঞাত একটি লাশ উদ্ধার করে জিএমপি সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে সেতু (ছদ্মনামে) একটি মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী আরাফাত তার প্রেমিকার ফেসবুক আইডি তার নিজের মোবাইলে লগইন করে রাখে। এতে করে প্রেমিকা সেতু (ছদ্মনাম) মেসেঞ্জার আইডি দ্বারা সিয়াম এর সাথে কথোপকথন ও চ্যাট করতো নিয়মিত। নিহত সিয়ামের সাথে সেতু (ছদ্মনাম) এর চ্যাট দেখতে দেখতে এক সময় আসামী আরাফাত ভিকটিম সিয়ামের উপর চরম ক্ষোভ ও আক্রোশ জমতে থাকে এবং ভিকটিম সিয়ামকে মেরে ফেলার পরিকল্পনা করে। ঐদিন পূর্ব থেকে ওত পেতে থাকা আসামি মোহাম্মদ আরাফাত সহ ১০-১৫ জনের একটি বখাটে গ্রুপ ভিকটিম সিয়ামকে হাত পা বেঁধে এলোপাথারি ধারালো চাপাতি সুইস গিয়ার ও দেশীয় অস্ত্র দিয়ে নৃশংসভাবে হত্যা করে।