ইসলামী ব্যাংক-ইনস্ট্যান্ট ক্যাশ মেগা ড্র ও রেমিট্যান্স ক্যাম্পেইনের সমাপনী অনুষ্ঠিত

Posted on October 23, 2023

কর্পোরেট ডেস্ক: ইনস্ট্যান্ট ক্যাশ এফজেডই’র মাধ্যমে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি-এ ক্যাশ রেমিট্যান্স প্রেরকদের মধ্যে র‌্যাফেল ড্র’র মাধ্যমে প্রতি ব্যাংকিং ডে-তে একটি করে ওয়াশিং মেশিন উপহার প্রদানের সমাপনী অনুষ্ঠান ২৩ অক্টোবর ২০২৩, সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়েছে।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ ক্যাম্পেইনের মেগা বিজয়ী কক্সবাজারের কোর্টবাজার শাখার গ্রাহক আব্দুর শুক্কুর ৩ সদস্যের পরিবারসহ ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকিট ও ৩ দিন ২ রাত লাক্সারি হোটেলে অবকাশ যাপনের বিশেষ পুরষ্কার পেয়েছেন।

সর্বশেষ ওয়াশিং মেশিন বিজয়ীরা হলেন কুমিল্লা চৌদ্দগ্রাম শাখার গ্রাহক আকলিমা বেগম, গাজীপুরের বোর্ড বাজার শাখার মোছাঃ মুন্নি খাতুন, চট্টগ্রামের লোহাগড়া শাখার নয়ন শীল, কিশোরগঞ্জ শাখার মোছাম্মৎ শাহানা আক্তার ও মাগুরা গ্রাহক শাখার আলেয়া বেগম।

অনুষ্ঠানে ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর জে. কিউ. এম. হাবিবুল্লাহ, এফসিএস ও মোঃ আলতাফ হুসাইন, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর, কাজী মোঃ রেজাউল করিম ও মিফতাহ উদ্দীন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ ইহসানুল ইসলাম ও মোহাম্মদ শাহাদাত উল্যাহ্, ওভারসিজ ব্যাংকিং ডিভিশন প্রধান সাইফুদ্দিন মোহাম্মদ খালেদ, ইনস্ট্যান্ট ক্যাশের বিজনেস ডেভেলপমেন্ট অফিসার ফারহানা ইসলাম খান এবং এক্সিকিউটিভ অফিসার জুবায়দা নাজনীন এ সময় উপস্থিত ছিলেন।

কর্পোরেট সংবাদ/এএইচ