নারীকে রাতে তুলে নিয়ে হত্যা, সকালে বিবস্ত্র মরদেহ উদ্ধার

Posted on October 22, 2023

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দর্শনায় মনজুরা খাতুন (৩২) নামে এক নারীকে রাতে তুলে নিয়ে ভোতা অস্ত্রের আঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। কুপিয়ে জখম করা হয়েছে তার ভাইকে।

রোবরার সকাল ১০টায় দর্শনা পৌর এলাকার মোহাম্মদপুর গ্রামের একটি বেগুন ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এরআগে শনিবার রাতে দুই ভাই-বোনকে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। নিহত মনজুরা খাতুন একই গ্রামের মৃত আরমান হোসেনের মেয়ে। আহত আলমগীর হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাতে বেশ কয়েকজন দুর্বৃত্ত মোহাম্মদপুর গ্রামের আলমগীর হোসেনের বাড়িতে আসে। এ সময় আলমগীরকে বাড়ি থেকে তুলে নিয়ে হাত পা বেঁধে পার্শ্ববর্তী মাঠে রাখে। এসময় প্রতিবাদ করলে তার বোন মনজুরা খাতুনকে তুলে নিয়ে যায় তারা। আজ সকালে তাদের বাড়ির পার্শ্ববর্তী একটি বেগুন ক্ষেতে মনজুরার বিবস্ত্র মরদেহ দেখতে পান স্থানীয়রা। তার শরীরে ভোতা অস্ত্রের আঘাত ও কুপিয়ে জখমের চিহ্ন রয়েছে। আহত আলমগীর হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সহকারি পুলিশ সুপার জাকিয়া সুলতানা জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। ঘটনার রহস্য উন্মোচনে কাজ করছে পুলিশের একটি বিশেষ টিম। তবে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে ওই ঘটনা ঘটতে পারে।