সিরাজগঞ্জে দুর্বৃত্তদের হামলায় নিহত  ২

Posted on October 20, 2023

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বাগবাটিতে দুর্বৃত্তদের হামলায় আহত যুবক আল আমিন শেখ (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দুইজনে দাঁড়িয়েছে।  তিনি বাগবাটি ইউনিয়নের ইছামতী গ্রামের ঠান্ডু শেখের ছেলে।  শুক্রবার (২০ অক্টোবর') সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন। 

এর আগে, বৃহস্পতিবার রাতে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ইছামতী গ্রামে দুর্বৃত্তদের হামলার স্বীকার হন তিনি। একই হামলায় আহত তার বন্ধু আলামিনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। তার  মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

নিহত আলামিন সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ইছামতী গ্রামের  ফরহাদ খানের ছেলে। 

নিহতের পরিবার সুত্রে জানা যায়, রাতে আলামিন তার বন্ধু আল আমিন শেখ  কে সঙ্গে নিয়ে বাজার থেকে বাড়ির দিকে যাচ্ছিলো। এসময় কয়েকজন দুর্বৃত্ত তাদের উপর হলাম চালায়। ধারালো অস্ত্রে দিয়ে কুপিয়ে তাদের আঘাত করা হয়। এতে ঘটনাস্থলে আলামিন নিহত ও তার বন্ধু আল আমিন শেখ গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত আল আমিন শেখ কে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। আজ শুক্রবার সকালে তার মৃত্যু হয়। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি') সিরাজুল ইসলাম জানান, রাতে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।  এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি জানান, নিহতদের সঙ্গে একই গ্রামের হায়দার আলীর বিরধ চলে আসছিলো। এই বিরোধের জেরে হামলার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে'। 

সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালর জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার শামীমুল ইসলাম বলেন, একজনকে মৃত্যু অবস্থায় আনা হয়েছে।  আরেকজনকে অবস্থা আশংকা জনক হওয়ায় ঢাকা পাঠানো হয়েছে।  তাদের দুজনকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে।

কর্পোরেট সংবাদ/এএইচ