প্রাইম ব্যাংক সিকিউরিটিজের নতুন ব্রাঞ্চ চালু ধানমন্ডিতে

Posted on October 16, 2023

নিজস্ব প্রতিবেদক : প্রাইম ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড রাজধানীর ধানমন্ডির ৬ নং রোডে মির অনিক্স ইয়াকুব টাওয়ারে তাদের নতুন ব্রাঞ্চ চালু করেছে।

শনিবার (১৪ অক্টোবর) প্রাইম ব্যাংক সিকিউরিটিজ নতুন ব্রাঞ্চে বিনিয়োগকারীদের সঙ্গে এক মতবিনিময় সভার আয়োজন করে।

এসময় প্রাইম ব্যাংক সিকিউরিটিজের ম্যানেজিং ডিরেক্টর ও চীফ এক্সিকিউটিভ অফিসার মোঃ মনিরুজ্জামান, সিএফএ, চীফ বিজনেস অফিসার কাজী আহসান হাবিব, চীফ অপারেটিং অফিসার মোঃ মাকসুদুর রহমান, ব্রাঞ্চ ম্যানেজার মোঃ সিরাজুল ইসলাম সহ এবং আরো অনেক উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে প্রাইম ব্যাংক সিকিউরিটিজ তাদের ডিপজিট-উইথড্র, অ্যাকাউন্ট অপেনিংয়ে ছাড়, ফ্রি ডিএসই মোবাইল অ্যাপ, আসন্ন ওএমএস (OMS – Order Management System) সুবিধা ছাড়াও অন্যান্য আধুনিক সেবাগুলো বিনিয়োগকারীদের সামনে তুলে ধরে।

অনুষ্ঠানে মোঃ মনিরুজ্জামান, সিএফএ পুঁজিবাজারে বিনিইয়োগের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বিনিয়োগকারীদের সঙ্গে বিস্তারিত আলোচনা করেন। সেই সঙ্গে বিনিয়োগের পূর্বে বিনিয়োগকারীদের কি কি ব্যাপার দেখা উচিত সেই সঙ্গে বিনিয়োগের লক্ষ্য নির্ধারণে কি কি ব্যাপার বিবেচনায় নেয়া উচিত তা বিনিয়োগকারীদের সঙ্গে আলোচনা করেন।

অনুষ্ঠানে ম্যানেজিং ডিরেক্টর এবং চীফ এক্সিকিউটিভ অফিসার মোঃ মনিরুজ্জামান, সিএফএ ছাড়াও বক্তব্য রাখেন চীফ বিজনেস অফিসার কাজী আহসান হাবিব এবং স্ট্র্যাটেজিক প্ল্যানিং প্রধান মোঃ রকিবুল ইসলাম রুশো।

অনুষ্ঠানে বিনিয়োগকারীরা পুঁজিবাজার বিনিয়োগে তাদের আস্থা, প্রাইম ব্যাংক সিকিউরিটিজের সেবা সমুহ নিয়ে তাদের প্রত্যাশা উপস্থিত কর্মকর্তাদের নিকট তুলে ধরেন।

প্রাইম ব্যাংক সিকিউরিটিজ গ্রাহকের সেবা আরো উন্নত এবং সহজলভ্য করে তুলতে বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরি আর ওএমএস (OMS – Order Management System) এর পাশাপাশি বিনিয়োগের সুবিধা সমুহকে গ্রাহকদের আরো কাছাকাছি নিয়ে আসার লক্ষ্যে ঢাকার বিভিন্ন স্থানে ব্রাঞ্চ স্থাপনের উদ্যোগও নিয়েছে।