শেরপুরে মাদকসহ যুবক গ্রেফতার

Posted on October 15, 2023

আল আমিন, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুর জেলার নালিতাবাড়ীতে থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ৬৯ বোতল ভারতীয় মদসহ মো. রুবেল মিয়া (২৩) নামে এক যুবককে গ্রেফতার‌ করা হয়েছে।

রবিবার (১৫ অক্টোবর) সকালে উপজেলার নয়াবিল ইউনিয়নের শেখেরকুড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। রুবেল উপজেলার নন্নী পশ্চিমপাড়া এলাকার সোহরাব আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানার এসআই মো. আবু রায়হান, এএসআই মো. সোহরাব হোসেন ও এএসআই মো. বকুল মিয়ার নেতৃত্বে থানা পুলিশের একটি দল নয়াবিল ইউনিয়নের শেখেরকুড়া এলাকার মোমেনা মার্কেটের সামনে অভিযান চালায়।

ওইসময় ৪৫ বোতল এমসি ডোয়েলস ও ২৪ বোতল এসি ব্ল্যাক ব্র্যান্ডের ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ মদসহ রুবেল মিয়াকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৯৩ হাজার টাকা। ওই ঘটনায় নালিতাবাড়ী থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক জানান, শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবার সার্বিক দিকনির্দেশনায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়নের লক্ষ্যে এমন অভিযান অব্যাহত থাকবে।