ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কির প্রাসাদের সামনে 'নাটু নাটু'র শ্যুট

Posted on January 11, 2023

বিনোদন ডেস্ক : গোল্ডেন গ্লোব ২০২৩ জিতে নিল ‘আরআরআর’ ছবিটি।। ইতিমধ্যেই সাড়া ফেলে দেওয়া ছবি 'আরআরআর'-এর 'নাটু নাটু' গানটি 'বেস্ট ওরিজিনাল সং' বিভাগে ট্রফি জিতে সাড়া ফেলে দিয়েছে। কিন্তু দেখা যাচ্ছে গানটিকে কেন্দ্র করে চমকের এখানেই শেষ নেই।

এখন গানের শ্যুটিংকে কেন্দ্র করে যা জানা যাচ্ছে, তা গোল্ডেন গ্লোব জেতার মতোই বিস্ময়কর হয়তো। গানটির শ্যুট হয়েছিল ইউক্রেনে, ইউক্রেনীয় প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির প্রাসাদের সামনে! এই খবরটি নিশ্চিত করেছেন স্বয়ং পরিচালকই।

জানা গিয়েছে, গানটির দৃশ্যায়ন ইউক্রেনের কিভের মারিনস্কি প্যালেসের সামনে হয়েছে। এটি ইউক্রেনের প্রেসিডেন্টের প্রাসাদ। শ্যুটিং হয়েছিল, যতদূর জানা গিয়েছে, ২০২১ সালের অগাস্টে। কাগজে-কলমে ইউক্রেনের প্রেসিডেন্টের এই প্রাসাদেই থাকার কথা।

যখন গানটির দৃশ্যায়ন হয়, তখন কি ইউক্রেনে রাশিয়া অনুপ্রবেশ ঘটে গিয়েছে?

জানা গিয়েছে, আরআরআর-এর বিখ্যাত ও জনপ্রিয় এই গানটির দৃ্শ্যায়ন যুদ্ধের আগে হয়েছে। ২০২২ সালের ফেব্রুয়ারিতে রাশিয়া ইউক্রেন আক্রমণ করে। আর গানটির দৃশ্যায়ন সেলুলয়েডবন্দি হয় তার মাসপাঁচেক আগে, ২০২১ সালের অগাস্টে।

তেলুগু গান নাটু নাটু লিখেছেন চন্দ্রবোস, গানটিতে সুরোরোপ করেছেন এমএম কীরাবাণী, গেয়েছেন রাহুল সিপ্লিগুঞ্জ এবং কলা ভৈরব।

একটি ইন্টারভিউতে ছবির পরিচালক জানিয়েছেন, গানটি রিয়েল লোকেশনে শ্যুট করা। এবং লোকেশনটি ইউক্রেনে, ইউক্রেন প্রেসিডেন্ট জেলনস্কির প্রাসাদের সামনে। প্রাসাদটির পাশেই দেশটির পার্লামেন্ট। পরিচালক আরও জানান-- ইউক্রেন প্রেসিডেন্ট নিজেই একজন অভিনেতা হওয়ায় তিনি হয়তো এইরকম লোকেশনে গানের শ্যুট করার অনুমতি দিতে দুবার ভাবেননি। এজন্য আমরা নিজেদের খুবই লাকি মনে করি। সূত্র-জিনিউজ।

আরও পড়ুন;

গোল্ডেন গ্লোবস জিতলো ‘RRR’ সিনেমার ‘নাটু নাটু’

দ্বিতীয় বিয়ে করলেন রাখি

চঞ্চল চৌধুরীকে অমিতাভ বচ্চনের শুভেচ্ছা

https://youtu.be/4_eEgJhsBMo?t=1