‘মাদকাসক্ত কাউকে মন্দিরে নিরাপত্তার দায়িত্ব দেওয়া যাবে না’-ডেপুটি স্পিকার

Posted on October 13, 2023

কর্পোরেট সংবাদ ডেস্ক: শারদীয় দুর্গাপূজায় যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে মন্দিরের নিরাপত্তার স্বার্থে মাদকাসক্ত কাউকে দায়িত্ব দেওয়া যাবে না। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্ব ধর্ম, বর্ণ নির্বিশেষে বীর মুক্তিযোদ্ধাদের অংশগ্রহণে বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়েছে। এ দেশে প্রত্যেকের ধর্ম পালনের অধিকার রয়েছে। অসাম্প্রদায়িক পরিবেশ তৈরির দায়িত্ব আমাদের সবার। 

বৃহস্পতিবার (১২ অক্টোবর ) দুপুরে সাঁথিয়ার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তৃতায় ডেপুটি স্পীকার এসব কথা বলেন।

সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেনের সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হাসান আলী খান, পূজা উদযাপন কমিটির সভাপতি সুশীল কুমার দাস, পৌর মেয়রসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী, সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

সাঁথিয়া শ্রমিক লীগের উদ্যোগে জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠাবার্ষিকী-২০২৩ অনুষ্ঠানে ডেপুটি স্পীকার বলেন, শ্রমিকের ঘামে ও শ্রমে এ দেশের উন্নয়ন হয়। তারা যেন ন্যায্য অধিকার থেকে বঞ্চিত না হয় সেদিকে মালিক পক্ষকে দৃঢ়প্রতিজ্ঞ থাকতে হবে। বঙ্গবন্ধু সবসময় কৃষক, শ্রমিক ও শোষিতের পক্ষে ছিলেন।

এরপর ভুলবাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ গার্ল গাইড অ্যাসোসিয়েশন, সাঁথিয়ার উদ্যোগে আয়োজিত ১ম স্থানীয় গাইড ক্যাম্প তাবু জলসা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন মো. শামসুল হক টুকু এমপি। 

কর্পোরেট সংবাদ/এএইচ