সিংগাইর ও হরিরামপুরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে ফ্রি-মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

Posted on October 27, 2024

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মানিকগঞ্জের সিংগাইর ও হরিরামপুরে ফ্রি-মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ অক্টবর) দুপুরে সিংগাইরে বিএনপির কার্যালয়ের সামনে উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে এবং হরিরামপুরে পাট গ্রাম মোড় ও প্রয়াত হারুনার রশীদ খান মুন্নুর আন্ধারমানিক বাস ভবনে এ ফ্রি-মেডিকেল ক্যাম্প ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিংগাইরে উপজেলা যুবদলের আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে এক বর্ণাঢ্য শোভাযাত্রার হয়। এসময় উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক মঞ্জরুল ইসলাম মন্জুর সভাপতিত্বে ও সদস্য সচিব মো. ইসমাঈল হোসেন এর সঞ্চাচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন– বিএনপি‘র চেয়ারপারসনের উপদেষ্ঠা ও মানিকগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য ইজ্ঞিঃ মঈনুল ইসলাম খাঁন শান্ত।

এ সময় আরো বক্তব্য রাখেন, পৌর যুবদলের আহবায়ক আনোয়ার হোসেন কাজী, সদস্য সচিব মো. সফিকুল ইসলাম, জেলা বিএনপি‘র উপদেষ্ঠা, মো. আলাউদ্দিন, উপজেলা বিএনপি‘র সিনিয়র সহসভাপতি ডাঃ শফিউদ্দিন আহমেদ, সহসভাপতি খান মো. হাবিবুল আলম মোহাম্মদ আলী, মো. আব্দুল মান্নান, উপজেলা বিএনপি‘র যুগ্ম সম্পাদক মো. বাহাউদ্দিন মোল্লা প্রমুখ।

প্রধান অতিথি মঈনুল ইসলাম খান শান্ত বলেন,শেখ হাসিনা সরকার বিএনপির হাজার হাজার নেতাকর্মীদের আটক করেছে। বিএনপির নেতাকর্মীদের আয়না ঘরে তোলা হয়েছে। কোনো হানাহানির রাজনৈতিক আমরা করবো না। ছাত্র আন্দোলনে যারা শহীদ হয়েছে এবং দেশনেত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা করেন তিনি। আলোচনাসভা শেষে জনগণের মধ্যে ডেঙ্গু সচেতনতা সৃষ্টির লক্ষে লিফলেট বিতরণ করেন মোঃ মঈনুল ইসলাম খান শান্ত।

অপরদিকে হরিরামপুরে উপজেলা যুব দলের সদস্য সচিব আবু সা'দাত মো. শাহিনের নেতৃত্বে পাট গ্রাম মোড়ে এবং সাবেক মন্ত্রী প্রয়াত হারুনার রশীদ খান মুন্নুর আন্ধারমানিক বাস ভবনে উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. আলতাফ হোসেনের নেতৃত্বে পৃথক দুটি মেডিকেল ক্যাম্পে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এসময় জেলা বিএনপির উপদেষ্টা সদস্য মোঃ আলাউদ্দিন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম, পৌর বিএনপি নেতা ও সাবেক কমিশনার মোঃ আব্দুল গফুর, নূরে আলম বাবল, উপজেলা কৃষক দলের আহ্বায়ক মোঃ নজরুল ইসলাম, সদস্য সচিব আল হাসান, বিএনপি নেতা মোঃ বাহাউদ্দিন, মোঃ শহীদুল ইসলাম, জেলা যুব দলের যুগ্ম আহ্বায়ক ইয়াকুব হোসেন রাজা, উপজেলা যুব দলের সদস্য সচিব মোঃ ইসমাইল হোসেনসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।