চুয়াডাঙ্গায় অঞ্জলী রানী হত্যা মামলার আসামী গ্রেফতার, স্বর্ণালংকার-টাকা উদ্ধার

Posted on October 26, 2024

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড়ের অঞ্জলী রানী হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত ওয়াদুদ ওরফে ওদু মন্ডল (৩০) নামের এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। একই সাথে উদ্ধার করা হয়েছে লুট হওয়া স্বর্ণালংকার ও নগদ টাকা।

শনিবার (২৬ অক্টোবর) বেলা ৫টার দিকে চুয়াডাঙ্গা জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতার ওয়াদুদ ওরফে ওদু মন্ডল চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় দক্ষিণপাড়ার মৃত সাবাদ মন্ডলের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় দক্ষিণপাড়ার গণেশ প্রামানিকের স্ত্রী অঞ্জলী রানী (৫০) কে গত ২০ অক্টোবর সকাল ৮টা থেকে বেলা ১১টার মধ্যে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে খুন করা হয়। খুনের পর তার ঘরে সাব বাক্সে রক্ষিত স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। ঘটনার প্রেক্ষিতে ভিকটিম অঞ্জলী রানীর ভাই অশোক কুমার বিশ্বাস চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করেন।

ওই ঘটনায় চুয়াডাঙ্গা পুলিশ সুপার খন্দকার গোলাম মওলার নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামানের নেতৃত্বে জেলা পুলিশের একাধিক টিম ঘটনার রহস্য উদঘাটনে বিভিন্ন স্থানে অভিযান চালায়। শনিবার (২৬ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু থানার শিংগা গ্রামে আসামী ওয়াদুদ ওরফে ওদু মন্ডলকে তার শ্বশুর মুস্তাক মন্ডলের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় আসামীর কাছ থেকে একটি স্বর্ণের নেকলেস, তিনটি স্বণেল পলা, চারটি স্বর্ণেল কানের দুল, একটি স্বর্ণের কানের রিং, দুইটি রুপার নুপুর ও নগদ পঞ্চাশ হাজার টাকা উদ্ধার করা হয়।

আসামী ওয়াদুদ ওরফে ওদু মন্ডলকে আদালতে সোপর্দ করা হয়েছে। খুনের বিষয়ে আসামী বিজ্ঞ আদালতে ফৌজদারী আইনে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানদন্দি প্রদান করেন। বিজ্ঞ আদালতের বিচারক আসামীকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।