সু-বিচার যে সমাজে প্রতিষ্ঠিত হবে সে সমাজে ডাকাত- চোরের কোন জায়গা নাই: ডা: শফিকুর রহমান

Posted on October 26, 2024

গাজীপুর প্রতিনিধি : বাংলাদেশ জামায়াতের ইসলামীর আমীর ডাক্তার শফিকুর রহমান বলেছেন, সম্প্রতি জুলাই আগষ্টের আন্দোলনের যারা জীবন দিয়েছেন তাদের প্রধান শ্লোগান ছিলো আমরা সুবিচার চাই। যে সমাজে সু-বিচার প্রতিষ্ঠিত হবে সে সমাজে ডাকাত ও চোরের কোন জায়গা নাই।

গাজীপুরের তেলিপাড়া এলাকার একটি কনভেনশন সেন্টারে শুক্রবার দুপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর জেলার রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সু-বিচার যেখানে প্রতিষ্ঠিত হবে সেখানে সম্পদ লুন্ঠন করে বিদেশে পাচার করার কোন সুযোগ নেই। সুবিচার প্রতিষ্ঠিত হলে ঘুষের রমরমা ব্যবসা চলবে না। আগের সরকারের মন্ত্রী এমপিরা ঘুষকে স্পিড মানি বলে চালিয়ে দিতে। তারা ঘোষ নিতে ঘোষনা দিয়ে। আমরা এক বিচিত্র সংসদ এবং সরকার পেয়েছিলাম। সেই সংসদ এবং সরকার জনগণের জন্য ছিলো না, সেখানে ব্যক্তি বন্দনায় নেচে গেয়ে জনগনের টাকা নষ্ট করা হতো। এক ব্যক্তির ইশারায় সব কিছু উঠতো এবং বসতো।

গাজীপুর জেলা জামায়াতের আমীর ড: মো: জাহাঙ্গীর আলমে সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ সফি উদ্দিন, জেলা নায়েবে আমীর আব্দুল হাকিম মাওলানা সেফাউল হক, মহানগর জামায়াতের আমীর অধ্যাপক জামাল উদ্দিনসহ স্থানীয় নেতাকর্মীরা।

জামায়াত আমীর আরও বলেন, তারুন্য নির্ভর একটি সমাজ দেখতে চায় জামায়াত। যুবক সমাজকে সম্মান করতে হবে। তাদের যোগ্যতার ভিক্তিতে গুরুত্বপুর্ণ স্থানে দায়িত্ব দিতে চাই।