চুয়াডাঙ্গায় ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেল আইনজীবীর

Posted on October 12, 2023

আহসান আলম, চুয়াডাঙ্গ প্রতিনিধি: চুয়াডাঙ্গার শহরতলী দৌলতদিয়াড়ে ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় মনজুর হোসেন মনজু (৫৮) নামের এক আইনজীবী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) ভোরে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের বিএডিসি সার গোডাউনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনজুর হোসেন মনজু চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের দৌলতদিয়াড় গ্রামের ফায়ার সার্ভিস পাড়ার মৃত মাহতাব মণ্ডলের ছেলে। তিনি চুয়াডাঙ্গা জেলা জজ আদালতের আইনজীবী ছিলেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ফজরের নামাজ আদায় শেষে বাড়ি ফিরছিলেন মনজুর হোসেন। এ সময় বিএডিসি সার গোডাউনের সামনে পৌঁছালে একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে অ্যাম্বুলেন্সযোগে রাজশাহী নেওয়ার পথে তিনি মারা যান।

চুয়াডাঙ্গা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সেলিম উদ্দীন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা একজন আইনজীবীকে হারালাম। তার মৃত্যুতে আমরা শোকাহত।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুম বিল্লাহ বলেন, ফজরের নামাজ আদায় শেষে বাড়ি ফেরার পথে ইজিবাইকের ধাক্কায় মনজুর হোসেন নিহত হয়েছেন। তবে এ বিষয়ে পরিবারের কোনো অভিযোগ নেই। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।